ঢাকা, মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : আগস্ট ১৭, ২০২১

অপরাধ করা লাগে না, বাঁশ অন্য ভাবেও দেয়া যায় : কনস্টেবল কামরুল

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক ।। ‘অপরাধ করা লাগে না, বাঁশ অন্য ভাবেও দেওয়া যায়। আপনারা কি হইয়া গেছেন, এমন জায়গায় ফাঁসাইয়া দিমু টের ও পাইবেন না।’ মঙ্গলবার রাতে এভাবেই হুংকার দিয়ে সংবাদকর্মীকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন বরিশাল কোতয়ালী মডেল থানার কনস্টেবল কামরুল সিকদার।

তিনি আরও বলেন, ‘রাতে শুধু আমরা পুলিশ রাস্তায় থাকি, সাংবাদিক সহ আর যারা রাস্তায় থাকে তারা সবাই কুকুর।’

অফিসের কাজ শেষ করে বাসায় ফেরার ওই সংবাদকর্মীকে লাঞ্চিত করার পাশাপাশি মোবাইল ও গাড়ির চাবিও ছিনিয়ে নেয় ওই পুলিশ সদস্য।

জানা যায়, বরিশালের স্থানীয় দৈনিক আজকের তালাশের রিপোর্টার ফাইজুল ইসলাম প্রতিদিনের মতো অফিসের কাজ শেষ করে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে তাদের সাথে থাকা লঞ্চঘাট এলাকায় দৈনিক আজকের তালাশ এর অফিসের মোটরসাইকেলটির থামানোর সিগনাল দেয় কোতয়ালী মডেল থানার গাড়ির চালক কনস্টেবল কামরুল সিকদার। এসময় তারা কাজ শেষ করে বাসায় যাওয়ার কথা জানালে কামরুল ক্ষিপ্ত হয়ে ওঠেন।

ওই সংবাদকর্মী অভিযোগ করে বলেন, এতো রাতে কেন রাস্তায় বের হয়েছি সেটা জানতে চায় ওই পুলিশ সদস্য। আমি অফিস থেকে বের হয়েছি সেটার বলার পরেও তিনি আমার গাড়ির চাবি ও মোবাইল ছিনিয়ে নেয়। আমি এর প্রতিবাদ করলেই তিনি আমাদের তুই-তোকারি বলতে শুরু করেন। এমনকি আমাকে শারিরীকভাবে নির্যাতন করতে তেরে আসেন।

তিনি আরও বলেন, বর্তমান মিডিয়াবান্ধব পুলিশ কমিশনার মহোদয়ের সময়ে একজন পুলিশ সদস্য এমন আচরন করবে সেটি কোনদিন ভাবি নি।


আপনার মন্তব্য