ঢাকা, মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুলাই ২৭, ২০২১

ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগরের শোক প্রকাশ

অনলাইন ডেস্ক

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর আওতাধীন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ মামুন হোসেন এর মমতাময়ী “মা” ২৬ জুলাই’২১ সোমবার রাত ৮.৩০ মিনিটে শের -ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রযিউন।

ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মামুন এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ জাহিদুল ইসলাম এক যৌথ বিবৃতিতে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি ছবরে জামিল এখতিয়ার করতে সমবেদনা জ্ঞাপন করেন।

সহযোদ্ধা মামুন হোসেন এবং তার পরিবারকে স্ব-শরীরে সমবেদনা জ্ঞাপন করতে গভীর রাতেই নগর সভাপতির নেতৃত্বে একটি প্রতিনিধি দল মামুন হোসেনের গ্রামের বাড়ি বাবুগঞ্জ উপজেলার এয়ারপোর্ট থানার লাকুটিয়া গ্রামে পৌঁছে। বাদ ফজর স্থানীয় মসজিদে নগরের ব্যবস্থাপনায় মরহুমার জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

রাত্র থেকেই মুষলধারে বৃষ্টি চলতে থাকে। বৃষ্টিকে উপেক্ষা করেই আজ ২৭ জুলাই’২১ মঙ্গলবার সকাল ৯ টায় মরহুমার জানাজা ও দাফন বিপুল লোকের উপস্থিতিতে সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক তানভির আহমেদ শোভন, নগর শুরা সদস্য ও মডেল থানা উত্তরের সভাপতি মুহাম্মাদ রিফাত লস্কর, ইশা ছাত্র আন্দোলন বাবুগঞ্জ থানা সভাপতি মুহাম্মাদ শাহীন রেজা ও অন্যান্য সহযোগী সংগঠনের দায়িত্বশীলবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ শাখার দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ কাওসার হোসেন, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আতিকুর রহমান, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহাম্মাদ জসিম উদ্দিন, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মুহাম্মাদ রাকিব হোসেন প্রমুখ নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মন্তব্য