ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : ফেব্রুয়ারি ২৩, ২০২০

এবারের করোনায় ‘আক্রান্ত’ রোনালদোদের লিগ

অনলাইন ডেস্ক

প্রাণঘাতী করোনাভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে যাচ্ছে খুব দ্রুত। যা রীতিমতো আতঙ্কের জন্ম দিয়ে সকলের মনে। এ ভাইরাসের আক্রমণে এবার আক্রান্ত হলো ইতালির ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট সিরি ‘আ’ও। যেখানে খেলেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

করোনাভাইরাস ছড়িয়ে পড়ার শঙ্কা দেখা দেয়ায় সিরি ‘আ’র রোববারের সকল ম্যাচ বাতিলের ঘোষণা দিয়েছে ইতালির সরকার। একইসঙ্গে আজকের (রোববার) সকল ক্রীড়াসূচিও স্থগিত করা হয়েছে।

ইতালির প্রধানমন্ত্রী জিউসেপ্পে কন্তে গতকাল (শনিবার) সংবাদ সম্মেলনের মাধ্যমে সব খেলা স্থগিতের ঘোষণা দেন। তিনি বলেন, ‘ক্রীড়ামন্ত্রী ভিনসেঞ্জো স্পাদাফোরার চাওয়ায় ভেনেতো ও লমবারদি অঞ্চলে রোববারের সকল খেলাধুলা স্থগিত করা হয়েছে।’

রোববার সিরি ‘আ’তে তিনটি ম্যাচ হওয়ার কথা ছিলো। যেখানে লড়তো ইন্টার মিলার-সাম্পদোরিয়া, আটলান্টা-সাসৌলো এবং হেলাস-ভেরোনা। তাদের এ স্থগিত করা ম্যাচ পুনরায় কবে হবে- সে ব্যাপারে কোনো তথ্য জানানো হয়নি।

এর আগে শনিবার দ্বিতীয় বিভাগ ফুটবল লিগেরও কিছু ম্যাচ স্থগিত করেছিল কর্তৃপক্ষ। আসকোলি ও ক্রিমোনেজের মধ্যকার খেলা শুরুর মাত্র ঘণ্টাছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। যেখানে দলের ২-১ গোলের জয়ে প্রথমটি করেছিলেন রোনালদো।

মূলত ইতালির উত্তরাঞ্চলে ছড়িয়ে পড়তে শুরু করেছে করোনাভাইরাস। এরই মধ্যে অন্তত ৫১ জনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। এছাড়া এতে প্রাণ হারিয়েছেন দুইজ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!