ঢাকা, সোমবার, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : মে ২৩, ২০২১

এবার ছাত্রলীগ নেতা সুজনের বিরুদ্ধে প্রতারনা মামলা !

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক :- বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান সুজনের বিতর্ক জেন পিছু ছারছেনা। একের পর এক অপকর্ম করেও পার পেয়ে যাচ্ছে অদৃশ্য শক্তিতে ।

বরিশালে আলোচনার তুঙ্গে, সদর উপ‌জেলার টু‌ঙ্গিবাড়িয়া ইউ‌নিয়‌নের মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে ছাত্রলীগ নেতা সুজনের হাতুরির আঘাতে গুরুতর আহত অপর ছাত্রলীগ নেতা রুহুল কুদ্দুস রাহাত । এই ঘটনায় পলাতক রয়েছেন তিনি ।আটক করা হয়েছে তার ৩ সহযোগিতে। তারই রেশ কাটতে না কাটতে আবার সমালাচনায় ১১ লাখ টাকার প্রতারনা মামলা।

মোকাম ভোলা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৪০৬/৪২০ ধারায় দায়েরকৃত মামলা সূত্রে জানা জায়, চরকাউয়ার হাবিবুর রহমানের ছেলে আরিফুর রহমান তুহিনকে ১ ও সাহেবের হাটের মৃত আব্দুর রহমানের ছেলে সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান সুজনকে ২ নং আসামি করে মামলা দায়ের করা হয় । মামলায় উল্লেখ করা হয় অন্যের নিকট থেকে টাকা আত্মসাত করা আসামিদের নেশা ও পেশা। তারা গত ফেব্রুয়ারীতে ভোলায় বি ডি এন বিগ বাজার নামে একটি মোবাইল,টিভি,ফ্রিজ এবং আরো ইলেকট্রনিক পন্যের শোরুম খুলে এবং এই প্রতিষ্ঠানের হয়ে কাজ করার জন্য নিয়োগ প্রদান করেন । তারই ধারাবাহিকতায় কর্মরতদের কাছ থেকে প্রতিষ্ঠানকে সাবলম্বি করা ও অধিক লাভ করার প্ররচনা দেখিয়ে ১,২ এবং অঙ্গাত ২/৩ জন আসামি ৬ জন সাক্ষির কাছ থেকে বিভিন্য সময় ১১ লাখ টাকা আত্নসাৎ করে। তাদের এমন প্রতারনায় কোনো সুরহা না পেয়ে আইনের সরনাপন্য হন ।

এ বিষয়ে বরিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজনের মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি ।


আপনার মন্তব্য

error: Content is protected !!