ঢাকা, রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ২০, ২০২০

কঠোর নিরাপত্তায় মহিপুর ইউপি নির্বাচন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

শামীম ওসমান হীরা:- কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে উৎসবমুখর পরিবেশে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মৎস্য বন্দর খ্যাত মহিপুর থানা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। কোথাও কোন অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেলে ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ। সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষভাবে ভোট দিতে পেরে ভোটাররা খুশি।

ভোটারদের মতে এ নির্বাচন রেকর্ড সৃষ্টি করেছে। তবে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন নারী ভোটাররা।

মহিপুরের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ ভোট কেন্দ্রে ভোট দিতে আসা ইউনিয়নের বিপিনপুর গ্রামের ৬৫ বছরে বৃদ্ধা রহিমা খাতুন বলেন, ‘বাবারে এইবার ভালোভাবেই ভোট দিয়েছি। কোনো সমস্যা হয় নাই। মনে করেছিলাম ৮টায় ভোট শুরু হবে। সে জন্য সকাল সকাল বাড়ি থেকে সেন্টারে আসছি। এসে দেখি ৯টায় ভোট শুরু হবে। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছি। তবে নিজের ভোট নিজে দিতে পেরে সে খুব খুশি।

এই ভোট কেন্দ্রে ভোট দিতে আশা আবুল কাশেম বলেন, খুব সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে ভোট দিতে পেরেছি। এমন কথা জানিয়েছে অনেক ভোটাররা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সকাল ৯টায় শুরু হয়েছে ভোট গ্রহণ। বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ চলে বিকাল ৫টা পর্যন্ত। এ ইউনিয়নে মোট ১৪,৭৬৯ জন ভোটার মধ্যে পুরুষ ভোটার ৭৫৯৩জন এবং মহিলা ভোটার ৭১৭৬ জন। আর চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও স্বতন্ত্রসহ ২ জন প্রার্থী। ৯টি ওয়ার্ডে সাধারণ আসনে ১ নারীসহ ৩৫ জন এবং সংরক্ষিত ৩টি নারী আসনের বিপরীতে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তবে স্বতন্ত্র প্রার্থী ফজলু গাজী সন্তোষ প্রকাশ করে তিনি সাংবাদিকদের বলেন সুষ্ঠু নির্বাচন হয়েছে।

উপজেলা রিটানিং ও নির্বাচন কর্মকর্তা মো. আ. রশিদ জানান, কোন অপ্রিতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!