ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুলাই ১৪, ২০২১

কমিউনিটি পাকের ঘরের উদ্যোগে শেবাচিমে রোগীদের স্বজনদের মাঝে খাবার বিতরন

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক ॥ নগরীর পার্ক বাংলা মোটর সাইকেল শোরুমের মালিকের সহায়তায় শেবাচিম হাসপাতালে রোগীদের স্বজনদের মাঝে খাবার বিতরন করা হয়েছে। অমর্ত্য ফাউন্ডেশনের কমিউনিটি পাকের ঘরের মাধ্যমে রান্না করা খাবার বিতরন করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে বরিশালের সিনিয়র জেলা ও দায়রা জজ রফিকুল ইসলাম এর নির্দেশনায় চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কবির উদ্দিন প্রমানিক উপস্থিত থেকে বরিশাল শের- ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা রোগীর স্বজনদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পার্ক বাংলা মোটর সাইকেল শোরুম এর মালিক রিয়াজুল হোসেন রবিন ও বরিশাল রিপার্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক বাপ্পি মজুমদার, বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট এর চেয়ারপার্সন মো:আমিনুল ইসলাম (ফিরোজ মোস্তফা),নির্বাহী প্রধান সোহানুর রহমান ,প্রজেক্ট ম্যানেজার ময়ূরী আক্তার টুম্পা , অমর্ত্য ফাউন্ডেশনের স্বেচ্চাসেবক জিমরান মো: সায়েক, আলিফা ইসলাম, আশিকুর রহমান সাকিব, মিলকাত হোসেন রিমন।

অমর্ত্য ফাউন্ডেশনের কমিউিনিটি পাকেরঘর এর মাধ্যমে শের- ই -বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১০০ জন রোগীর স্বজন এবং বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট এর গোড়া চাঁদ দাস রোডের অফিস থেকে ৫০ জন সুবিধা বঞ্চিত বাস্তুহারা মানুষের মাঝে খাবার বিতরন করা হয় । লকডাউনের শুরু থেকে বরিশালের মোটর সাইকেল শো-রুমের মালিক রিয়াজুল হোসেন রবিনের সহায়তায় প্রতিদিন ১৫০ -২০০ মানুষের মাঝে এই রান্না করা খারার বিতরন করা হয়।


আপনার মন্তব্য