ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ৭, ২০২১

করোনাকালীন মহামারিতে আমরা বরিশালবাসীর পাশে আছি -জেলা প্রশাসক

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক॥ বরিশাল নব নিযুক্ত জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার বলেছেন, বৈশ্বিক মহামারি কোভিট (১৯) করোনা আমাদের প্রধানমন্ত্রী প্রথম প্রর্যায়ে কঠোরভাবে দায়ীত্ব পালনে দেশের মানুষকে সচেতন করার জন্য সকল ধরনের প্রচেষ্টা অব্যাহত রেখে কাজ করে যাচ্ছে।

বর্তমানে এখন করোনা দ্বীতিয় দাপে পড়েছে তাই আমাদের সকলকে একটু সচেতনতা হয়ে চলা ফেরার মাধ্যমে নিয়মিত মাক্স ও হ্যান্ড সানিটাইজার ব্যবহার করার আহবান জানান।

এতে করে আপনি ভাল থাকবেন অন্যকেও ভাল রাখার সহযোগীতা করবেন। ইতি পূর্বে আমাদের সাবেক জেলা প্রশাসক সুনামের সহিত আপনাদের পাশে ছিল আজকের পর থেকে আমি ও আমার জেলা প্রশাসনের সকলস্তরের কর্মকর্তারা আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

আজ বৃহস্পতিবার (০৭) জানুয়ারী সকাল ১১ টায় জেলা প্রশাসনের আয়োজনে নগরীর অশি^নী কুমার টাউন হল সম্মুখ সদররোডে সংক্ষিপ্ত পথা সভা করে প্রর্যায়েক্রমে নিজ হাতে বিভিন্ন পথচারীদের মঝে মাক্স ও হ্যান্ডটাইজার ফ্রি-বিতরন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ শহিদুল ইসলাম, জেলা প্রশাসন দপ্তরের অতিরিক্ত জেলা প্রশাসন (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা প্রশাস (রাজস্ব) রাজিব আহমেদ, সহকারী কমিশনার শুব্রত কুমার দাস, নিবাহী ম্যাজিস্ট্রেট দৈৗতম বাড়ে প্রমুখ।

পরে জেলা ঘুড়ে ঘুড়ে নগরীর ব্যাস্থতম নতুন বাজার, কেন্দ্রীয় নতুল্লাবাদ বাস টারমিনাল ও চৌমাথা এলাকায় করোনা প্রতিরোধক মাক্স বিতরন করেন।

নগরীর চাটি স্টপটে প্রয় দ্ইু হাজারের মত সরকারী জেলা প্রশানের পক্ষ থেকে প্রথম দিনে মাক্স বিতরন করেন বলে বিষয়টি নিশ্চিত করেন সহকারী কমিশনার শুব্রত কুমার দাস।

তিনি বলেন জেলা প্রশাসনের পক্ষ থেকে নগরবাশীকে সচেতনাতা করার লক্ষে মাক্স বিতরন করার কর্মসূচি অব্যাহত থাকবে না।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!