ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুলাই ১৬, ২০২১

করোনায় ক্ষতিগ্রস্ত সংবাদকর্মীদের পাশে মানবিক ডিসি জসিম উদ্দিন হয়দার

অনলাইন ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ দেশ যখন করোনায় বিপর্যস্ত, কর্মহীন হয়ে পরেছে বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ ঠিক তখনই ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এসে দাড়িয়েছেন মানবিক ডিসি জসিম উদ্দিন হয়দার। যিনি বরিশালে আসার মুহুর্ত্ব থেকেই মিডিয়া বান্ধব ব্যক্তি হিসেবে সর্বস্তরের সাংবাদিকদের সাথে অচিরেই মিশে গেছেন। খোজখবর নিচ্ছেন সর্বদা।

দিয়েছেন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে থেকে দেয়া শুভেচ্ছা উপহার সামগ্রী সহ বিভিন্ন আর্থিক সহায়তা। শুধু তাই নয় কাজ করে যাচ্ছেন বরিশালে পিছিয়ে পরা সুবিধা বঞ্চিত মানুষের জন্য। এই সংকট কালীন সময়ে সর্বস্তরের অসহায় মানুষের সামনে আশার প্রদীপ হয়ে এসেছেন এই জেলা প্রশাসক।

এদিকে লকডাউনে ক্ষতিগ্রস্ত সংবাদকর্মীদের বিভিন্ন দফায় সহায়তা দিয়ে রয়েছেন তাদের পাশে। পাশাপাশি যারা এই সুবিধার আওতায় ছিলেন না তাদের সহায়তার কথা চিন্তা করে রেখেছেন ৩৩৩ কল করে সহায়তা পাওয়ার ব্যবস্থাও।

গতকাল বরিশালের বিভিন্ন পত্রিকার সংবাদকর্মীদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া শুভেচ্ছা উপহার সামগ্রী প্রদান করেছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার। এ সময সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন বরিশালকে ইকোনমিক জোন হিসাবে গড়ে তোলার কাজ করেছেন তিনি। এ ছাড়াও তিনি বরিশালের উন্নয়নে বিভিন্নমুখি কাজের কথা ভাবছেন বলে জানান।


আপনার মন্তব্য