ঢাকা, সোমবার, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুন ২, ২০২১

কুয়াকাটা পর্যটন কেন্দ্র খুলে দেয়ার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

অনলাইন ডেস্ক

ইলিয়াস শেখ কুয়াকাটা প্রতিনিধি ॥ ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত উপকূল ঘেঁষা পর্যটন কেন্দ্র কুয়াকাটাকে স্বাস্থ্যবিধি মেনে খুলে দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেছেন ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক)।

৬ই জুন (বুধবার) বেলা ১২ টায় টোয়াকের একটি প্রতিনিধি দল কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক’র হাতে এ স্মারকলিপি প্রদান করেন।

করোনার দ্বিতীয় ডেউ যখন বাংলাদেশে আঘাতহানে তার’ই ধারাবাহিকতায় গত ১ই এপ্রিল ২০২১ পর্যটন নগরী কুয়াকাটাকে বন্ধ ঘোষনা করেন সরকার। তার পরবর্তী সময় থেকে কুয়াকাটায় হোটেল, মোটেল, রেস্টুরেন্ট সহ সকলপ্রকার প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

টোয়াকের প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার বলেন, কুয়াকাটায় পর্যটন শিল্পের সাথে জড়িত প্রায় ৫ হাজার মানুষ কর্মহীন দিন কাটাচ্ছে, প্রতিটি মানুষ কষ্টে দিন কাটাচ্ছে, তাই আমরা আজ উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর কুয়াকাটা পর্যটন কেন্দ্রকে খুলে দেয়ার দাবিতে কুয়াকাটার সর্বস্তরের পর্যটন ব্যবসায়ীদের পক্ষে এই স্মারকলিপি প্রদান করা হয়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক বলেন টোয়াকের একটি প্রতিনিধি দল কলাপাড়া কুয়াকাটার সকল পর্যটন ব্যাবসায়ীদের পক্ষে স্বাস্থ্যবিধি মেনে পর্যটন কেন্দ্রকে খুলে দেয়ার দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি আমার কাছে পেশ করেছেন। স্মারকলিপিটি আমি প্রধানমন্ত্রীর কার্যালয় পাঠানোর ব্যাবস্থা করবো।


আপনার মন্তব্য

error: Content is protected !!