ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুলাই ১৮, ২০২১

কোটচাঁদপুরের ছাত্রলীগ ও শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে থানায় ছাগল চুরির অভিযোগ!

অনলাইন ডেস্ক

talash

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরে এক মাদ্রাসা শিক্ষকের কুরবানির ছাগল চুরির অভিযোগ উঠেছে পৌর ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। এঘটনায় শুক্রবার সকালে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই শিক্ষক। অভিযোগ সূত্রে জানা গেছে, শহরের সলেমানপুর দাসপাড়ার মৃত আজিজুল হকের পুত্র মাদ্রাসা শিক্ষক মুহাঃ আসাদুজ্জামান কুরবানির জন্য একটি ছাগল লালন-পালন করেন।

 

গত বুধবার (১৪ জুলাই) রাত ১২ টার পর বাড়ি থেকে ছাগলটি চুরি হয়ে যায়। সকালে অনেক খোঁজাখুঁজির পর তিনি জানতে পারেন, জীবননগর উপজেলার পুরন্দপুর গ্রামের মৃত আইতাল মন্ডলের ছেলে মোঃ নাজিম উদ্দিনের বাড়িতে চোরাইকৃত ছাগলটি আছে। খোঁজ পেয়ে তিনি ওই স্থানে গেলে নাজিম উদ্দিন ও তার স্ত্রী জানায়, কোটচাঁদপুরের সলেমানপুর গ্রামের ইসলাম দফাদারের ছেলে পৌর শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক ইসরাফিল হাসান ঈসা, সাবেক পৌর কাউন্সিলর মৃত ফজলুর রহমানের ছেলে পৌর ছাত্রলীগ নেতা রুবায়েত ইসলাম রাহুল, মৃত আসাদুল ইসলামের ছেলে আবু সাঈদ ও একই এলাকার হুরমত আলীর ছেলে হাফিজুর রহমান ছাগলটি তার বাড়িতে রেখে গেছেন।

 

এসময় ছাগলের মালিক ছাগলটি নিতে গেলে বাড়ির মালিক নাজিম উদ্দিন বাধা দেন। পরে তিনি কোটচাঁদপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন। কোটচাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ ইমরান আলম জানান, ছাগল চুরির ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করে চোরাইকৃত ছাগলটি উদ্ধার করা হবে। সেই সাথে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মন্তব্য