ঢাকা, রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : এপ্রিল ২৯, ২০২১

গলাচিপায় দেবরের আঘাতে ভাবি আহত

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক গলাচিপা :- পটুয়াখালী গলাচিপা উপজেলা রতনদী তালতলী ইউনিয়নে চাচাতো দেবরের আঘাতে আহত ভাবি। আহত জয়নব বিবি (৩৫) কে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার খবর পাওয়া গেছে।

জানাগেছে পটুয়াখালী গলাচিপা উপজেলা রতনদী তালতলী ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড গ্রার্মদ্দন গ্রামে ২৮ এপ্রিল আনুমানিক দুপুর দুইটার দিকে এই ঘটনা ঘটে। স্বামীর বারিতে চাচাতো দেবরের সাথে একটি মামলা সংক্রান্ত বিষয় নিয়ে কথার কাটাকাটি ও তর্কবিতর্কের এক পর্যায়ে আঘাত প্রাপ্ত হয় জলিল গাজীর স্ত্রী জয়নব বিবি। স্থানীয়রা আহতকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আহতের স্বামী জলিল গাজী জানান ‘ আজ সকালে নিজহাওলা মাধ্যমিক বিদ্যালয়ের নারী ও শিশু মামলা ১১৩/২১ এর তদান্ত্র কাজ চলছিল। এই মামলার স্বাক্ষী দেওয়া নিয়ে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে মামলার স্বাক্ষী মাহাবুব গাজী ক্ষিপ্ত হয়ে আমার স্ত্রী এর মাথায় আঘাত করে।

এ বিষয়ে নিজ হাওলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নারী শিশু মামলা ১১৩/২১ এর তদান্ত্র কর্মকর্তা মোঃ জাকির হোসেন জানান, বৃহস্পতিবার সকালে নারী ও শিশু মামলা নং ১১৩/২১ এর বাদী ও বিবাদী তদান্ত্র কাজ শেষে হয়। দুপুরের পরে শুনতে পাই মামলার তিন নম্বর আসামী আহত হয়েছ। পক্ষ বিপক্ষ একই বাড়ির নিকট আত্মীয়।


আপনার মন্তব্য

error: Content is protected !!