ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুলাই ১৮, ২০২১

গলাচিপায় ঈদ উপহার বিতরন করেন কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল 

অনলাইন ডেস্ক

মোঃমাজহারুল ইসলাম মলি গলাচিপা প্রতিনিধি ।। পটুয়াখালী জেলার গলাচিপা পৌরসভার ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর উপজেলা আওয়ামিলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমীর কৃষ্ণ পাল ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরন করেন। সারাদেশে যখন কিছু অসৎ জন প্রতিনিধিরা সরকারী ত্রাণ সামগ্রী চুরিতে ব্যস্ত তখন তিনি ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরন করে মনবতার দৃষ্টি স্থাপন করেন।
রবিবার সকাল দশ ঘাটিকার সময় গলাচিপা পৌরসভার ০৭ নং ওয়ার্ডের আনন্দপাড়া বসে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল। ঈদ উপহার বিতরনের সময় উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা আওয়ামিলীগ এর সহ সভাপতি মোঃরেজাউল করিম হাওলাদার,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র, গলাচিপা উপজেলা আওয়ামিলীগ এর কার্যনির্বাহী সদস্য এড.মুঃফখরুল ইসলাম মুকুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।
ঈদ উপহার বিতরন প্রসঙ্গে সমীর কৃষ্ণ পাল গণমাধ্যম কে জানান, আমি প্রতিবছরই দুই ঈদে দুস্থ অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার বিতরন করি এবং এ ধারা অব্যাহত থাকবে। আমি জনগনের সেবক হিসেবে এটা আমার দায়িত্ব। করনা কালীন সময়ে অনেকেই কর্মহীন হয়ে গেছে তাই সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর একটু চেষ্টা করেছি ঈদ উপহার বিতরন করে।সকলে আমার জন্য দোয়া করবেন যেন মানবিক কাজ করে যেতে পারি আমৃত্যু পর্যন্ত।

আপনার মন্তব্য