ঢাকা, মঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : সেপ্টেম্বর ১৮, ২০২১

গলাচিপায় উপজেলা আওয়ামীলীগের নবকমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

মোঃমাজহারুল ইসলাম মলি গলাচিপা ।। পটুয়াখালীর গলাচিপায় উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভার আয়োজন করা হয়েছে ।উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সকাল দশটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
নবগঠিত উপজেলা আওয়ামীলীগের  সভাপতি সন্তোষ দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির ১নং সদস্য ও পটুয়াখালী -৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আঃ মান্নান ।বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট উজ্জ্বল বোস।
এ ছাড়া সভায়  আর ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সদস্য সেলিনা হোসাইন, জেলা আওয়ামীলীগ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন, জেলা-উপজেলা-ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।সভায় প্রধান অতিথি তার বক্তব্যের প্রথমেই নবগঠিত কমিটির সকলকে ধন্যবাদ জানান এবং উপজেলা আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে  শক্তিশালী করার লক্ষ্যে সকলকে এক হয়ে দেশের স্বার্থে কাজ করার আহবান জানান। তিনি বলেন বিরোধী দল বিভিন্ন ভাবে সরকারকে বিতর্কিত করার চেষ্টা করছে সেদিকে নেতৃবৃন্দকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

আপনার মন্তব্য