ঢাকা, বৃহস্পতিবার, ১৩ই আগস্ট, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : ডিসেম্বর ১০, ২০১৯

গৌরনদীতে ছাত্রলীগ নেতার কান্ড !

অনলাইন ডেস্ক

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার ভূরঘাটা বাসস্ট্যান্ডে মঙ্গলবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ছাত্রলীগ নেতা তার সমর্থকদের নিয়ে বাস মালিক সমিতির টোল ঘরে হামলা চালিয়ে আসবারপত্র ভাঙচুর করেছে। এ সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সর্ম্মলিত পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত বদিউজ্জামান বাকামীন খান পার্শ্ববর্তী কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি। বরিশাল ও মাদারীপুর জেলার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বরিশাল বাস মালিক সমিতির ষ্টাফ ও ভূরঘাটা গ্রামের বাসিন্দা আলহাজ্ব মোকসেদ আলী বেপারী অভিযোগ করেন, তার বাড়ি পাশে মাদক বিক্রেতা ও সেবনকারী বাবু ফকির ও নাজমুল মল্লিকের বাড়িতে প্রায়ই আসে। মঙ্গলবার দুপুর ১টার দিকে তিনি (মোকসেদ) দুপুরের খাবার খাওয়ার জন্য বাড়িতে যান। এ সময় বাকামীন খানকে সন্দেহ ভাবে ঘুরাফিরা করতে দেখে। মোকসেদের বাড়ি কাছে বাকামীনের আসার কারণ জানতে চায়। এ নিয়ে ঊভয়ের মধ্যে বাকবিতান্ডা হয়।
প্রত্যক্ষদর্শী অপর বাস ষ্টাফ মোঃ রাকিব বেপারী জানান, এ জের ধরে বাকামীন খান বেলা দেড়টার দিকে তার নেতৃত্বে শতাধিক লোকজন নিয়ে ভূরঘাটা বাসষ্ট্যান্ডস্থ বাস মালিক সমিতির টোল ঘরে সম্মুখে আসে। এ সময় মোকসেদ আলী বেপারীকে খুজতে থাকে। তাকে না পেয়ে টোল ঘরে হামলা চালায়। টোল ঘরের মধ্যের আসবারপত্র ভাঙচুর ও বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্মলিত পোস্টার ছিড়ে ফেলে। খবর পেয়ে গৌরনদী মডেল থানার এসআই বাবুল হোসেন ও মাদারীপুরের ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযোগের ব্যাপারে কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামীন খানের বক্তব্য নেয়ার জন্য একাধিকবার তার ব্যবহৃত মুঠো ফোনে (০১৭২৮৬৯৮………..) ফোন দেয়া হলে তিনি রিসিভ করেননি।
গৌরনদী মডেল থানার এসআই বাবুল হোসেন সত্যতা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর