ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ১২, ২০২১

গৌরনদীতে দোকানের সাথে এ কেমন শত্রুতা !

অনলাইন ডেস্ক

গৌরনদী প্রতিনিধি \ রাতের আধারে দেশীয় অস্র নিয়ে সদ্য উত্তোলণ করা দোকান ঘর কুপিয়ে ব্যাপক ভাংচুর করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বাটাজোড় বন্দরের।
সোমবার সকালে বাটাজোর বন্দরের ব্যবসায়ী ও দোকান মালিক কামরুল আহসান জানান, গত কয়েক দিন পূর্বে বাটাজোর টল ঘরের সামনে মহাসড়কের পাশে একটি দোকান ঘর উত্তোলণ করেন। ৬ জানুয়ারী রাত সাড়ে নয়টার দিকে মোটরসাইকেলযোগে ২০/২৫ জনের অজ্ঞাতনামা দূর্বৃত্তরা হেলমেট পরে দেশীয় অস্র নিয়ে দোকান ঘর কুপিয়ে ভাংচুর করে। এতে তার অর্ধলক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়। এরপূর্বে স্থানীয় এক প্রভাবশালী নেতার পুত্র ওই জায়গায় দোকান উত্তোলণ করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছিলো বলেও তিনি উল্লেখ করেন।
নামপ্রকাশ না করার শর্তে বাজারের একাধিক ব্যবসায়ীরা জানান, সন্ত্রাসীরা হেলমেট পরিহিত অবস্থায় দেশীয় অস্র নিয়ে দোকান ঘর ভাংচুর শুরু করলে বাজারের ব্যবসায়ীদের মধ্যে ডাকাত আতংক ছড়িয়ে পরে। মুহুর্তেই বন্দরের সকল দোকান ঘর বন্ধ করে দেয় ব্যবসায়ীরা। পরে খবরপেয়ে ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরনদী মডেল থানা পুলিশের সদস্যরা। স্থানীয় ব্যবসায়ীরা হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!