ঢাকা, রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ২৬, ২০২০

চরফ্যাশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষর হামলা

অনলাইন ডেস্ক

চরফ্যাশন ভোলা প্রতিনিধিঃচরফ্যাশনের নুরাবাদে প্রতিপক্ষের হামলায় নারী পুরুষ সহ ৪ জন গুরুতর আহত হয়েছে । আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন দিদার হোসেন(১২), মোঃ রফিজল(৪৮), জাহানারা(৪০), আরজু(২৩)।রবিবার (২৫ অক্টোবর) নুরাবাদ ইউনিয়নের ৭ং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায় রবিবার (২৫ অক্টোবর) সকাল ৭:৪৫ মিঃ এর সময় রুহুল আমীন মিয়ার বাড়ির সামনে কাল বোটের পাসে মাছ শিকার করেন দিদার হোসেন। বাবুল(২৫) এর সাথে মাছের থলে দেখা নিয়ে কথার কাটাকাটি করার সময় দিদার হোসেন বাবুল কে তুই করে বলাতে বাবুল তাকে মারধর করে। দিদার হোসেনের ডাক-চিৎকার শুনে তার মা জাহানারা বেগম তাকে উদ্ধার করতে গেলে তাকেও মারধর করে।

ঘটনাস্থথলে এ নিয়ে ডাক-চিৎকার শুনে বাবুলের বাবা সেলিম(৪৫) মা মালেকা(৩৮) ভাই আহাদ(১৮) ও দিদার হোসেনের বাবা রফিজল(৪৮) এবং তার ভাবি আরজু(২৩) ছুটে আসেন। এসব নিয়ে কথা কাটাকাটি করে বাবুলের বাবা ভাই ও মা সহ দিদার হোসেন ও তার ভাবি, মা, বাবার উপর লাঠি সোটা নিয়ে হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করেন।

দিদারের মা জাহানারা বলেন ঘটনা স্থলে আমাদের মারধর করে আমার ও আমার ছেলের বউ আরজু বেগমের নাক কানের মোট ১৩আনা স্বর্ন অলংকার তারা চিনিয়ে নিয়ে গেছে।

এবিষয়ে প্রতিপক্ষ বাবুল সংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে রাজি হননি।

এ অভিযোগে দুলার হাট থানার অফিসার ইনচার্জ মুরাদ হোসেন আজকের তালাশকে জানান, উভয় পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!