ঢাকা, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ৪, ২০২০

চরফ্যাসনে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে আহত-৪

অনলাইন ডেস্ক

এস এম সাইফুল ইসলাম, চরফ্যাসন প্রতিনিধি:

চরফ্যাসন উপজেলার দুলার হাটের নীলকমল ইউনিয়নের ৬নং ওয়ার্ডে স্বামী’স্ত্রীর মারামারি ঠেকাতে যেয়ে মার খেলো পথচারী শাহনাজ(২৭), সাথি বেগম(২৬) ও তার দেবর ইউসুফ আলী(২১)।

গত (৩অক্টোবর) সকাল ৯ টার সময় রফিক(৩০) তার স্ত্রী সুরমা বেগম কে যৌতুকের টাকার দায়ে মারধর করেন। এ সময় তার বাড়ির উঠান দিয়ে পথচারী শাহানাজ বেগম(২৬) যাওয়ার সময় ঘরের বিতর চিৎকার চেঁচামেচি শুনে দৌরে জান। যেয়ে দেখেন রফিক তার স্ত্রীর সুরমা বেগম কে যৌতুকের টাকার দায়ে অমানবিক ভাবে মারধর করেন। শাহানাজ বেগম সুুরমা বেগম কে রফিকের হাত থেকে উদ্ধার করার চেষ্টা করলে রফিক ক্ষিপ্ত হয়ে শাহানাজ বেগম কেও মারধর করেন।

পার্শ্ববর্তী সাথী বেগম(২৭) ঘটনাটি জানতে আসেন শাহানাজ বেগম ঘটনাটি বলতে গেলে এসময় রফিক আবারো শাহানাজ বেগম কে অকৃত ভাষায় গালিগালাজ এবং মারধর করায় সাথী বেগম তাকে উদ্ধার করতে গেলে তাকেও মারধর করেন।

সাথী বেগমের দেবর ইউসুফ আলী(১৮) ও পার্শ্ববর্তী লোকজন চিৎকার-চেঁচামেচি সুনে উদ্ধার করতে গেলে কথা কাটাকাটি করতে যেয়ে রফিক ইউসুফ আলী কে ও মারধর করেন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন এবং তারা স্বামী স্ত্রী দু’জন ও ভর্তি হন।

ঘটনা সুত্রে জানাযায়, রফিক প্রায় তার স্ত্রী কে মারধর করে, স্থানীয় লোকজন উদ্ধার করতে গেলে এমন ঘটনা ঘটায় ও বিভিন্ন কারণ দেখিয়ে ঝামেলা পাকিয়ে স্থানীয় মহিলাদের সামনে উলঙ্গ হয়ে অকৃতজ্ঞ ভাষায় গালিগালাজ ও ধর্ষনের হুমকি দেয়। গতকাল সন্ধ্যায় দু’পক্ষ থানায় অভিযোগ করেছেন।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মুরাদ হোসেন জানান, দু’পক্ষ থানায় অভিযোগ করেছেন তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মন্তব্য

error: Content is protected !!