ঢাকা, রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ২৬, ২০২০

চরমোনাইতে প্রবাসীর স্ত্রীর অবৈধ গর্ভপাত – অভিযোগ দায়ের!!

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্কঃ বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর ইছাপুরা গ্রামে প্রবাসীর স্ত্রী জাকিয়া বেগম (৩৫) এর সাথে একই বাড়ির বাবুল(২৫) নামের এক যুবকের সাথে অবৈধ মেলামেশার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে সরেজমিনে গিয়ে অনুসন্ধান করে জানা যায় চরমোনাই ইউনিয়নের ইছাপুরা গ্রামের হাওলাদার বাড়ির গৃহবধূ জাকিয়া বেগমের সাথে দীর্ঘ দুই বছর যাবত একই বাড়ির বাবুল হাওলাদার নামের এক যুবকের সাথে অবৈধ সম্পর্ক চলছিল।

 

বিগত ছয় মাস আগে স্থানীয় লোকজন কর্তৃক তাদের হাতেনাতে ধরে ফেললে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সালিশির মাধ্যমে বিষয়টি সমাধান হয়। তারপর অভিযুক্ত বাবুলকে কঠোরভাবে সতর্ক করে দেয়া হয় যে সে কোনভাবেই জাকিয়া বেগম এর সাথে কোন ধরনের সম্পর্ক না রাখে। কিন্তু প্রেমের টানে বাবুল আবারো ছুটে যায় ঐ নারীর কাছে এবং ওই নারীও তার সাথে অবৈধ সম্পর্ক বিদ্যমান রাখে।

 

পরে বিগত কোরবানির সময় বিষয়টি আবারো জানাজানি হলে মহিলার স্বামীর সাথে এই বিষয়টি নিয়ে তার সাথে অন্তর্দ্বন্দ্ব সৃষ্টি হলে জাকিয়া বেগম কে তার স্বামী ১৪ ই অক্টোবর জাকিয়া বেগমকে ডিভোর্স দেয়। পরে দিশেহারা হয়ে মহিলা বাবুলের কাছে ছুটে গেলে বাবুল জাকিয়া বেগমকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। তথ্যসূত্রে আরো জানা যায় অভিযুক্ত বাবুল জাকিয়া বেগম এর তিন মাসের একটি গর্ভের সন্তান নষ্ট করে, ব্যাবসার কথা বলে জাঁকিয়ার কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ধার বাবদ নেয়।

 

জাকিয়া বেগমের একটি কন্যা সন্তান রয়েছে যে বর্তমানে অষ্টম শ্রেণীতে পড়ে। জাকিয়া বেগমের বাবা মা কেউ নেই সে এখন মানবেতর জীবনযাপন পার করতেছে। এ বিষয়ে অভিযুক্ত বাবুল হাওলাদারের বিরুদ্ধে বরিশাল কোতোয়ালি মডেল থানায় ভুক্তভোগী জাকিয়া বেগম একটি অভিযোগ দায়ের করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!