ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুলাই ২০, ২০২১

ঝালকাঠিবাসীকে ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিনের ঈদ শুভেচ্ছা

অনলাইন ডেস্ক

ঝালকাঠি সদর উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন তরুণ সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার এইচ এম গিয়াস উদ্দিন।

এক বিব্রিতিতে তিনি ঝালকাঠি বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়ে সকলকে করোনার সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মেনে চলার আহবান জানান।

শুভেচ্ছাবার্তায় তিনি বলেন, প্রিয় ঝালকাঠিবাসী, সকলকে মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহার শুভেচ্ছা। বিশ্ব স্বাস্থ্য মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে নাজুক এই পরিস্থিতিতে এবারও ঈদ পালন করছি আমরা। সৌভাগ্যবান আমরা, কেননা জীবনে মহত্যপূর্ণ এই ঈদের দিনটি পেয়েছি। এজন্য মহান আল্লাহর তায়ালার শুকরিয়া আদায় করছি। প্রাণপ্রিয় ঝালকাঠিবাসী সহ দেশ-বিদেশে অবস্থানকারী সকলকে জানাই ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছাবার্তায় আরও বলেন, সম্মানিত ঝালকাঠিবাসী, আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে বিপর্যস্ত জনজীবন। আমাদের দেশেও করোনা বসিয়েছে ছোবল। তাই উৎসবের এই দিনটিও পালন করতে হচ্ছে সতর্কতার সঙ্গে আমোদেরও, মানতে হবে অনেক বিধিনিষেধ।

আনন্দের এই দিনে স্মরণ করছি আমি, আমাদের সেইসব স্বজনদের, যারা বিদায় নিয়েছেন পরপারে। বিশেষ করে মহামারি করোনা সংক্রমণে দেশে-বিদেশে অনেক প্রিয়জন হারিয়েছি আমাদের। তাদের রুহের মাগফেরাত কামনা করছি আমরা। আর বর্তমানে যারা করোনা ভাইরাসে আক্রান্ত সহ নানা অসুস্থতায় জীবন যুদ্ধে লড়ছেন, তাদের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দ্রুত সুস্থতার দোয়া প্রার্থনা করছি।


আপনার মন্তব্য