ঢাকা, শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : নভেম্বর ৫, ২০২০

পটুয়াখালীতে শ্রমিকলীগ নেতার হাতের কব্জি কর্তন, আটক ২

অনলাইন ডেস্ক

কলাপাড়া প্রতিবেদক॥ পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি জুয়েল প্যাদারের হাতের কব্জি কর্তনের ৬ ঘণ্টার মধ্যে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বিষয়টি নিশ্চিত করেন। গ্রেফতারকৃতরা হলেন- বশির চৌকিদার ও সোহেল হাওলাদার।

পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বলেন, গতকাল রাতে কলাপাড়া শ্রমিকলীগ নেতা জুয়েল প্যাদারের হাতের কব্জি কর্তন করে সন্ত্রাসীরা। জুয়েল প্যাদা এলাকায় জমির দালালি করেন। জমিজমা সংক্রান্ত বিরোধ ও অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রজপাড়ার নির্জন স্থানে একাকী পেয়ে ৪/৫ জন তার ওপর হামলা করে।

অপরদিকে জুয়েলের বিরুদ্ধে পটুয়াখালী সদর থানা, কলাপাড়া এবং বরগুনার আমতলী থানায় অস্ত্র ও খুনসহ বিভিন্ন অপরাধের ৮টি মামলা রয়েছে।

তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আড়াইটায় বরগুনার আমতলীর প্রত্যন্ত পূজাখোলা গ্রামে অভিযান চালিয়ে বশির চৌকিদার ও সোহেল হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। তাদের নিকট থেকে হামলায় ব্যবহৃত একটি ছোরা ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। অন্য সহযোগীদের গ্রেফতারের চেষ্টাসহ ঘটনা সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহ্ফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) শেখ বিলাল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুফতি সালাহউদ্দিন সহ বিভিন্ন ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বুধবার (৪ নভেম্বর) কলাপাড়া শ্রমিকলীগ নেতা জুয়েল প্যাদা (৩০) মোটরসাইকেলযোগে বাড়িতে ফেরার পথে অন্ধকারের মধ্যে নির্জন স্থানে সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার বাম হাতের কব্জি কেটে ফেলে। তবে কেটে নেওয়া হাত এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!