ঢাকা, সোমবার, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : মে ২৫, ২০২১

পানিতে প্লাবিত চরফ্যাশনের জনগণের পাসে “চিলেকোঠা”

অনলাইন ডেস্ক

চরফ্যাশন উপজেলা প্রতিনিধি:- ঘূর্ণিঝড় “ইয়াস” এর প্রভাবে প্লাবিত চরফ্যাশন নীলকমল ইউনিয়ন বেরি বাদ এলকায় জোয়ারের পানিতে প্লাবিত গ্রামের জনসাধারণের জান মাল হেফাজতে সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছে সেচ্ছাসেবী সংগঠন “চিলেকোঠা”।
আজ মঙ্গলবার সকাল থেকে ঘোষের হাট লঞ্চ ঘাট এরিয়ে থেকে কাশেম মিয়ার বাজার পর্যন্ত এলাকায় জোয়ারের পানিতে প্লাবিত মানুষের ঘরে থাকা আসবাবপত্র,গবাদিপশু,প্রয়োজনীয় কাগজপত্র সহ তাদেরকে নিরাপদ স্থানে সরিয়ে নিতে কাজ করে যাচ্ছেন টিম “চিলেকোঠার” এক দল তরুন সেচ্ছাসেবী সংগঠক। তাদের নেতৃত্ব দিচ্ছেন টিম “চিলেকোঠার” দুলারহাট থানার ভারপ্রাপ্ত সভাপতি এস.এম.সাইফুল ইসলাম। এসময় আমারা কথা বলি এস.এস.সাইফুল ইসলামের সাথে,তিনি আমাদের জানান দেশের সকল প্রাকৃতিক দূর্যোগের সময় সরকারের পাশাপাশি আমরা টিম চিলেকোঠা সর্বদা কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও এ কাজ অব্যাহত থাকবে বলে আমি আশা ব্যাক্ত করি।
এ সময় এলাকাবাসী বলেন আমরা অনেকটা দিশেহারা হয়ে পরেছি আমাদের মালামাল,গবাদিপশু আসবাবপত্র এসব আমরা কি ভাবে কি করব পরক্ষনে টিম চিলেকোঠার সহযোগিতায় আমরা এখন আমাদের সকল কিছু নিরাপদ স্থানে সরিয়ে নিতে সক্ষম হয়েছি পরিশেষে তাদের এই উদ্যোগকে ধন্যবাদ জানান এলাকাবাসী।


আপনার মন্তব্য

error: Content is protected !!