ঢাকা, মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : সেপ্টেম্বর ১, ২০২১

পিরোজপুরে বিপুল পরিমানের ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক ॥ পিরোজপুর জেলার নাজিরপুর থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন পরিচালনা করে থাকে। র‌্যাব – ৮, বরিশাল কর্তৃক অভিযান পরিচালনা করে ০১ (এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বর্তমানে অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পিরোজপুর জেলার নাজিরপুর থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল গত ৩১ আগস্ট ২০২১ তারিখ পিরোজপুর জেলার নাজিরপুর থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর জেলার নাজিরপুর থানাধীন পশ্চিম ছোট বুইচাকাঠী সাকিনস্থ কুদিরবাড়ি কালভার্ট ব্রীজের উপর মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ৩১ আগস্ট ২০২১ তারিখ আনুমানিক ১৫.৪৫ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ (এক) জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম (১) মোঃ নয়ন চৌধুরী(২৩), পিতাঃ মৃত জাহাঙ্গীর চৌধুরী, সাং- পশ্চিম ছোট বুইচাকাঠী, থানাঃ নাজিরপুর, জেলাঃ পিরোজপুর বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীর নিকট থেকে ৩০৯ (তিনশত নয়) পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার করে।

র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ নুর ইসলাম বাদী হয়ে পিরোজপুর জেলার নাজিরপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।


আপনার মন্তব্য