ঢাকা, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ১২, ২০২০

প্রকাশ্যে ইভটিজিং – অতঃপর নারীর লাথিতে বিবির পুকুরে !

অনলাইন ডেস্ক

তালাশ ডেস্ক ॥ নগরীর পলাশপুরের বাসিন্দা আসমা নামের এক নারীকে ইভটিজিং করতে গিয়ে তার লাথি খেয়ে বিবির পুকুরে পড়েছেন শাকিব বিপ্লব নামের এক বিতর্কিত সংবাদ কর্মী। এসময় সদর রোডের শত শত লোক এ দৃশ্য অবলোকন করেন। বহু কষ্টে সাঁতার কেটে তীরে উঠে ওই নারীর পা জড়িয়ে ধরে ক্ষমা চেয়ে প্রাণে রক্ষা পান বিতর্কিত ওই সংবাদ কর্মী।
রোববার সন্ধ্যার দিকে নগরীর সদর রোডস্থ বিবির পুকুরের পশ্চিম পাশে ঘাটলার কাছে ঘটিত এই ঘটনাটি টক অব দ্যা টাউনে পরিণত হয়।
প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী নগরীর পলাশপুর এলাকার বাসিন্দা ওই নারী জানিয়েছেন, ‘দীর্ঘ দিন ধরেই শাকিব বিপ্লব নামের ওই বখাটে যুবক তাকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিলেন। এর পরিপ্রেক্ষিতে রোববার রাতে একইভাবে বিবির পুকুর পাড়ে ঘুরতে আসা ওই নারীকে ইভটিজিং করেন বিপ্লব।
এসময় ওই নারী শাকিব বিপ্লবকে প্রকাশ্যে মারধর করেন। এক পর্যায় তাকে লাথি মেরে বিবির পুকুরে ফেলে দেন। এ দৃশ্য দেখে শত শত মানুষ ঘটনাস্থলে এগিয়ে আসে। ঘটনা জানতে পেরে চড়াও হয় তারা। এক পর্যায় পা ধরে ক্ষমা চেয়ে স্থানীয়দের রোষানল থেকে মুক্তি পান বিতর্কিত সংবাদকর্মী শাকিব বিপ্লব।
খোঁজ নিয়ে জানাগেছে, ‘বিতর্কিত সংবাদকর্মী শাকিব বিপ্লব নগরীর কাউনিয়া এলাকার ভাড়াটিয়া বাসিন্দা। ইতিপূর্বে তার বিরুদ্ধে জুতা চুরি করতে গিয়ে ধরা পড়া এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাকিতে চা-সিগারেট এবং পরিধেয় বস্ত্রসামগ্রী নিয়ে অর্থ পরিশোধ না করাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। বিয়ে পাগল এবং নারী লোভী সাকিব বিপ্লব এ যাবৎ চারটি বিয়ে করেছেন বলে জানা যায়। কিন্তু নারীদের প্রতি তার কু-দৃষ্টি এবং চারিত্রিক অবক্ষয়ের কারণে ইতিপূর্বে দুই স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন। যশোরে থাকাবস্থায় মাদক সিন্ডিকেটসহ নানা অপরাধমূলক কাজের সাথে জড়িয়ে পরে বিতর্কিত সংবাদকর্মী শাকিব বিপ্লব। এক পর্যায়ে জীবন বাঁচাতে বরিশালে এসে সাংবাদিক পেশায় ঘাটি গেড়ে বসেন বিতর্কিত সাংবাদিক শাকিব বিপ্লব।
তবে বর্তমানে সরকার বিরোধী কর্মকা-ে তার সম্পৃক্ততার একাধিক প্রমাণ রয়েছে। বিতর্কিত সাংবাদিক শাকিব বিপ্লব সরকারকে প্রশ্নবিদ্ধ করতে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপর্যপুরি অপপ্রচার চালাচ্ছেন। এমনকি বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ দেবনাথকে নিয়ে অপপ্রচারের অভিযোগে বিতর্কিত শাকিব বিপ্লবের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। নৌ এবং সড়ক পথে অবৈধ চিংড়ি রেণু পাচার সিন্ডিকেটের সাথেও শাকিবের সম্পৃক্ততার অভিযোগ রয়েছে।


আপনার মন্তব্য

error: Content is protected !!