ঢাকা, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ১০, ২০২০

ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে উঠান বৈঠক ও গণসংযোগ করছেন নৌকার প্রার্থী মুরাদ

অনলাইন ডেস্ক

মোঃ সাইফুল ইসলাম জিহাদ,লালমোহন প্রতিনিধিঃ
ভোলার লালমোহন উপজেলায় আসন্ন ৬নং ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ অক্টোবর শুক্রবার সকাল থেকে এবাদুল্লাহ বেপারি বাড়ি ও শহিদ ডাক্তার বাড়িসহ কয়েকটি বাড়িতে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী ফরাদ হোসেন মুরাদ নৌকা মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক ও গনসংযোগ  করেন।
 এই সময়ে নৌকার প্রার্থী ফরহাদ হোসেন মুরাদ বলেন  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন। ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন-(এমপি) মহোদয়ের দোয়া ও ভালোবাসা নিয়ে আপনাদের মাঝে এসেছি। আমার নেত্রী শেখ হাসিনা ও আমার অভিভাবক আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন-এমপি মহোদয়ের সহযোগীতা নিয়ে এই ফরাজগঞ্জ ইউনিয়নে আমি অনেক রাস্তা ঘাটের উন্নয়ন করেছি, আগামী ২০ তারিখে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে এই ফরাজগঞ্জ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তর করবো। এই ফরাজগঞ্জ ইউনিয়নের কোনো সন্ত্রাস ও চাঁদাবাজি মাদক কারবারি থাকবে না। আমি এই ফরাজগঞ্জ ইউনিয়নের বাসীর সুখে দুঃখে বিগত দিনে ছিলাম ভবিষ্যতে থাকবো। এমনকি আমার শরীরে এক পোঁটা রক্ত থাকা পর্যন্ত আমি আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।
জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় কোন অপরাধীর জায়গা নেই। এছাড়াও তিনি বিকাল ৫ টায় ৮নং ওয়ার্ডের শাওন বাজার ম্যানেজিং কমিটির সভাপতি সফিজল হাওলাদারের আয়োজনে এক পথসভায় বক্তব্য রাখেন। ফরাজগঞ্জ ইউনিয়নের নৌকা মার্কা প্রতীকে ভোট চেয়ে লালমোহন উপজেলা পৌরসভা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা সকাল থেকে পেশকার হাট বাজার, শাওন বাজার, সাদা পোল, আবুগন্জ বাজার, সহ কয়েকটি স্থানে গণসংযোগ করেন ফরহাদ হোসেন মুরাদের নৌকায় ভোট চান।
গণসংযোগে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামিলীগের আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব মফিজুর রহমান, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মঞ্জু তালুকদার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহাদাত হোসেন সাহাবুদ্দিন, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবদুল মতিন মুন্সি, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ লালমোহন শাখা সাধারণ সম্পাদক বজলুর রহমান, বিশিষ্ট ব্যাবসায়ি সমাজসেবক মিজান পঞ্চায়েত, পৌর আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান ফরহাদ, জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক মনির হাওলাদার,অবসরপ্রাপ্ত সৈনিক মুজিবুর রহমান, ফরাজগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেহেমের রহমান বুলবুল প্রমূখ।

আপনার মন্তব্য

error: Content is protected !!