ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুলাই ১৭, ২০২১

ববির শিক্ষার্থীদের জন্য দেয়া বিশেষ পরিবহন সেবা শেষ হচ্ছে আজ

অনলাইন ডেস্ক

প্রেস বিঙ্গপ্তি ।। কঠোর লকডাউনে বরিশাল বিশ্যবিদ্যালয়ে আটকে পড়া শিক্ষার্থীদের নিজস্ব পরিবহন ব্যবস্থাপনায় বাড়ি ফেরায় প্রক্রিয়া শেষ হচ্ছে আজ । গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া বিশেষ এই পরিবহন সুবিধার আওতায় বাড়ি ফিরেছে ববির ৯৫৭ জন শিক্ষার্থী ।

বিশেষ পরিবহন সেবার জন্য নিবন্ধন করেছিল ১৪৬৪ জন।প্রথম দিন ২৪৩ জন শিক্ষার্থীকে ৫টি বাসে ১০ জেলায় পৌঁছে দেয়া হয়।পরদিন শুক্রবার ৫৪৩ জন শিক্ষার্থীকে ১২ টি বাসে করে আরও ১০ জেলায় পৌঁছে দেয়া হয়। সর্বশেষ অদ্য ১৭ জুলাই সকাল ৯ ঘটিকায় ঢাকা ও ময়মনসিংহের উদ্দেশ্যে ১৭১ জন শিক্ষার্থীকে নিয়ে যাত্রা শুরু করে ববির চারটি বাস। আর এর মধ্য দিয়ে শেষ হচ্ছে ববির শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দেয়ার বিশেষ পরিবহন সুবিধা ।

ববি শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দেয়ার যাবতীয় প্রক্রিয়া সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় ববির উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন পরিবহন পুলের ম্যানেজার সহকারী অধ্যাপক মোঃ মেহেদী হাসান, পরিবহনপুলের সংশিষ্ট ড্রাইভার,হেলপার,প্রক্টর ড.সুব্রত কুমার দাস ,সহকারী প্রক্টরবৃন্দ সহ সংশিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একই সাথে তিনি ববির শিক্ষার্থীদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় এবং আন্তরিকতার কারনেই তাদের সুষ্ঠভাবে নিজ নিজ গন্তব্যে পৌঁছানো সম্ভব হয়েছে। উপাচার্য  বিশ্যবিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ,কর্মকর্তা ও কর্মচারীসহ সবাইকে যথাযথ স্বাথ্যবিধি মেনে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপনের আহ্বান জানান।


আপনার মন্তব্য