ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ২০, ২০২১

বরিশালে আ’লীগ নেতাকে মারধর : থানা ঘেরাও-বাস চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক

বরিশাল নগরীর বিসিক এলাকায় সোহাগ হাওলাদার নামে এক আওয়ামীলীগ নেতাকে মারধরের ঘটনায় বরিশাল থেকে সকল প্রকার দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটের বাস চলাচল বন্ধ করা হয়েছে। নগরীর নথুল্লাবাদ এলাকায় বাস চলাচল বন্ধ করে বিক্ষোভে ফেটে পরে শ্রমিকরা। সূত্রে জানা গেছে আজ বরিশাল নগরীর বিসিক এলাকায় এক আওয়ামীলীগ নেতাকে মারধর করেছে ফরচুন সুজ এর মালিক কর্মচারীরা।

এঘটনায় দুপুর থেকে মামলা নেয়ার গড়িমসি এবং আহত আওয়ামীলীগ নেতাকে আটকে রাখার অভিযোগ উঠেছে। এঘটনা প্রকাশ পেলে বাস চলাচল বন্ধ করে বিক্ষোভ করে শ্রমিকরা।

সর্বশেষ তথ্যমতে মামলা নেয়ার আশ্বাস দিয়েছে কাউনিয়া থানা পুলিশ। তবে এখনো অবরোধ এবং বাস চলাচল স্বাভাবিক হয় নাই বলে জানা গেছে। ফরচুন সুজ মালিক মিজানকে গ্রেফতার না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবার হুমিক দিয়েছে বাস শ্রমিকরা।

অপরদিকে, আওয়ামীলীগ নেতাকে মারধরের ঘটনায় কাউনিয়া থানাকে ঘেরাও করেছে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

জানা গেছে, বরিশাল বিসিক এলাকায় আওয়ামীলীগ নেতা সোহাগকে মারধরের ঘটনায় থানা পুলিশ মামলা এবং অভিযুক্তকে আটক না করার কারনে সন্ধ্যার পর থেকে কাউনিয়া থানা এলাকায় জড়ো হতে থাকে আওয়ামীলীগের নেতাকর্মীরা। একপর্যায়ে তারা বিভিন্ন শ্লোগান দিয়ে কাউনিয়া থানাকে ঘেরাও করে রেখেছে বলে নিশ্চিত করেছে সোস্যাল মিডিয়া। বরিশালের এক ছাত্রলীগ নেতা সোস্যাল মিডিয়ায় লাইভ করে থানা ঘেরাওয়ের বিষয়টি নিশ্চিত করে। এঘটনায় বিএমপি পুলিশের উত্তর বিভাগের কোন কর্মকর্তা ফোন রিসিভ না করার কারনে বক্তব্য নেয়া সম্ভব হয় নি।


আপনার মন্তব্য

error: Content is protected !!