ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ২১, ২০২১

বরিশালে গরীব-অসহায় এবং দুঃস্থ মেহনতি মানুষের অন্যতম ভরসাস্থল এমপি রুবিনা আক্তার মিরা

অনলাইন ডেস্ক

মোঃ রফিকুল ইসলাম॥ বরিশালের নারী নেতৃত্বের অহংকার এবং গরীব, অসহায়, দুঃস্থ মানুষের ভরসাস্থল গরীবের এমপি খ্যাত এ্যাড.সৈয়দা রুবিনা আক্তার মিরা তার নিজস্ব অর্থায়নে উজিরপুর এবং বানরীপাড়া উপজেলায় শীতার্তদের মাঝে প্রায় ৫ হাজার কম্বল মুজিব আদর্শের ছাত্রলীগ কর্মীদের মাধ্যমে শীতার্থদের মাঝে পৌছে দেন।এ মানব হিতৈষী কার্যক্রম উজিরপুর -বানারীপাড়া প্রতিটা ইউনিয়ন তথা ওয়ার্ড পর্যায়ে অব্যাহত আছে।

 

এ কার্যক্রমে মুজিব আদর্শের সৈনিক বরিশাল জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মামুনুর রহমান সোহেল কবিরাজ এবং উজিরপুর ছাএলীগের সংগ্রামী যুগ্ন -সাধারন সম্পাদক মোঃ মাইনুল ইসলাম সহ ছাএলীগ কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে মানুষের দ্নার গোড়ায় এ শীতবস্ত্র পৌছে দেয়ার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

এ ছাএলীগ কর্মী মোঃ মাইনুল ইসলাম বলেনঃ মাননীয় সংসদ সদস্য সৈয়দা রুবিনা মিরা আপা আমাদের উজিরপুর এবং বানারীপাড়া উপজেলায় দুঃস্থ, অসহায় এবং মেহনতি মানুষের পাশে সবসময় আছেন এবং থাকবেন।তিনি আরো বলেনঃমিরা আপা টি আর প্রকল্পের আওতায় রাস্তা, ব্রিজ এবং কালভার্ট সহ বহুমুখী উন্নয়ন ও সংস্কারমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন এবং ছিন্নমূল মানুষের তরে এ কার্যক্রম সত্যিই প্রশংসার দাবিদার। বরিশাল জেলা ছাএলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রহমান সোহেল কবিরাজ বলেন, তিনি সব সময় গরিব দুঃখী মানুষদের নিয়ে ভাবেন,তাই তার এই উদ্যেগ অতীতে করোনা কালেও তিনি জনগনের পাশে দাঁড়িয়েছিলেন এবং তার সহযোগিতায় আমরা মানুষের দ্বারে দ্বারে খাবার এবং সাহায্য পৌঁছে দিয়েছি আর এখন শীতার্থদের মাঝে কম্বল বিতরন কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আশা রাখি ভবিষ্যতেও এরকম উন্নয়নমূলক এবং মানবহিতৈষী কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে।

উল্লখ্য, এ মানবহিতৈষী সংসদ সদস্য গরীব দুঃস্থ মৃত্যু পথযাএী রোগীদের বিভিন্ন সময় তার সাহায্যের হাত প্রসারিত করে আসছেন।প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার এান তহবিল থেকে চেক বিতরন করেও সাহায্যের এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এ সংসদ সদস্য বলেনঃ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা এবং দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর,আমরা সদা জাগ্রত।বিশ্ব দরবারে বাংলাদেশকে ডিজিটাল এবং উন্নয়নের এক রোল মডেল হিসেবে সু-প্রতিষ্ঠিত করতে আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।


আপনার মন্তব্য

error: Content is protected !!