ঢাকা, মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : মে ১৫, ২০২১

বরিশালে ছাত্রলীগ নেতার বিয়ের কথা বলে দেয়ায় আরেক নেতাকে হাতুড়ি পেটা !

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক :- বরিশালে বন্ধুকে হাতুড়ি পেটার অভিযোগ উঠেছে সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন ও তার সহযোগীদের বিরু‌দ্ধে।
ব‌রিশাল সদর উপ‌জেলার টু‌ঙ্গিবাড়িয়া ইউ‌নিয়‌নের মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে শ‌নিবার রা‌তে এই হামলার ঘটনা ঘ‌টে। আহত রুহুল কুদ্দুস রাহাত ওই ইউ‌নিয়‌নের বা‌সিন্দা, আশিকুর রহমান সুজনের বন্ধু ও একই ব্যানারে ছাত্রলীগ কর্মি ।
প্রত্যক্ষ দর্শিরা আজকের তালাশকে জানান, সন্ধ্যার পর ছাত্রলী‌গ নেতা আ‌শিকুর রহমান সুজন তার সহ‌যোগী‌দের নিয়ে মোল্লা‌বা‌ড়ি স্ট্যান্ডে লিটনের ই‌লেক‌ট্রিক দোকানে হামলা চালায় এবং তাকে মারধর ক‌রে। মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে রাহাতের সঙ্গে সুজ‌নের দেখা হয়। ওই সময় তার লোকজ‌ন রাহাতকে মারধর ক‌রে এবং সুজ‌ন হাতু‌ড়ি দি‌য়ে তাকে পি‌টি‌য়ে আহত ক‌রে। তাকে ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে।
ইউ‌নিয়ন আওয়ামী‌ লী‌গের সাধারণ সম্পাদক ধলু মোল্লা আহ‌তের বরাত দি‌য়ে আজকের তালাশকে জানান, সুজ‌নের স্বজন তু‌হিনের কা‌ছে রাহাত ক‌য়েক লাখ টাকা পায়। টাকা ফেরত চাইতে গি‌য়ে আজ‌কের এ ঘটনা।
প্রত্যক্ষ দর্শী মনির মোল্লা আজকের তালাশকে জানান , সুজন আর রাহাত বন্ধু । সুজনের লাহারহাটে টাউটারি ব্যাবসায় রাহাত সহ অনেকে মিলে ১০ লাখ টাকা ইনভেস্ট করে । সেই টাকা ফেরত চাওয়া নিয়ে শত্রুতা শুরু হয় । এর ভিতরে সুজন বিয়ে করেছে তা এলাকা জুরে মানুষ জেনে গেছে । বিয়ের সময় রাহাত উপস্থিত ছিলো তাই ওকে সন্দেহ করে । সেখান থেকেই এই হামলা । হামলার আগে সুজন হুন্ডার বহর নিয়ে মোল্লাবাড়ি স্টান্ডে এসে দোকান ভাংচুর করে । এরপর রাহাতের উপর হামলা করে । প্রথমে সুজন হাতুরি দিয়ে আঘাত করে এতে সামান্য ক্ষতি হয় রাহাতের । সাথে সাথে নিজেকে বাঁচাতে রাহাত সামনের দিকে অগ্রসর হলে সুজনের সেলক শুভর হাতুরির আঘাতে গুরতর আহত হলে রাহাত বেহুঁশ হয়ে পরে ।
বরিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন আজকের তালাশকে ব‌লেন, ভোলার তু‌হিন নিঁখোজ । সেবিষয়ে রাহাতকে জিজ্ঞেস করি আমি । এতেই রাহাত ক্ষিপ্ত হ‌য়ে ফেসবু‌কে নানান স্টাটাস দি‌তে থা‌কে এবং আমি বিবাহিত না হওয়ার পরেও সকলকে বলে বেরায় আমি বিবাহিত । রাহাত বন্ধু হওয়ায় তা‌কে ফেসবু‌কে মিথ্যাচার না করতে বলি। এরপর সে সন্ধ্যায় আমার উপর হামলা চালায়। আর হামলা চালা‌তে গি‌য়ে সে নি‌জেই রাস্তার উপর পরে আহত হ‌য়ে আমার বিরু‌দ্ধে মিথ্যাচার কর‌ছে। তার সঙ্গে আমার কোনো লেন‌দেনও নেই। এ বিষ‌য়ে আ‌মিও আই‌নের আশ্রয় নি‌ব।’
বন্দর থানার ভারপাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তালুকদার আজকের তালাশকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

error: Content is protected !!