ঢাকা, রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : এপ্রিল ২৩, ২০২১

বরিশালে বেপরোয়া এ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক :- বরিশালে বেপরোয়া এ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আহোরী গুরুত্বর আহত হয়েছেন।

শুক্রবার (২৩এপ্রিল) বরিশাল নগরীর রূপাতলী কাঁঠালতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী নগরীর বটতলা এলাকার রাজু (২৬) ও গোড়া চাঁদ দাস রোড এলাকার সুজন (২৫) গুরুতর আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পরে নগরীর দপদপিয়া থেকে মোটরসাইকেল নিয়ে নগরীতে ফিরছিলেন রাজু ও সুজন। পথিমধ্যে রূপাতলী এলাকায় নাফিজ রেন্ট এ কারের কলাপাড়াগামী একটি এ্যাম্বুলেন্স বেপরোয়াভাবে মোটরসাইকেলটিকে সামনে দিয়ে চাপা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী এ্যাম্বুলেন্সটির গ্লাস ভেঙে ভিতরে ডুকে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এদিকে দূর্ঘটনার পর পরই পালিয়ে যায় এ্যম্বুলেন্স চালক। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন কোতোয়ালি মডেল থানার এসআই নিজাম। এবিষয়ে তিনি আজকের তালাশকে জানান ‘এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেল দূর্ঘটনা ঘটেছে, চালক পালিয়ে যাওয়া আটক করা সম্ভব হয় নি। তবে এ্যাম্বুলেন্সটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।’

অন্যদিকে দূ্র্ঘটনার পরপরই বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ব্যস্ত হয়ে পরেন ঢাকা রেন্ট এ কারের প্রোপাইটর মাসুম সিকদার। তিনি ঘটনাস্থলে এসে আহতদের স্বজনদের দাম্ভিকতার সাথে বলেন, এই ঘটনা যেন থানা পর্যন্ত না গড়ায়, ১০লাখ টাকা লাগলে দেওয়া হবে আমি কোনো মামলা হতে দিবনা ।


আপনার মন্তব্য

error: Content is protected !!