দেশজুড়ে

বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্ধোধন

  প্রতিনিধি ২৮ মার্চ ২০২৪ , ১:২০:৩৭ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ বরিশালে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সাধারন মানুষের ক্রয় ক্ষমতার জন্য সাশ্রয়ী মূল্যে নগরীর বিভিন্নস্থানে ভ্রাম্যমান ভাবে ডিম বিক্রির কার্যক্রম উদ্ধোধন করেছে জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম।

 

বৃহস্পতিবার (২৮) মার্চ সকাল ১০ টায় জেলা প্রশাসক কার্যলয়ের সম্মুখে বরিশাল জেলা প্রশাসক ও বরিশাল প্রাণিসম্পদ কার্যলয়ের আয়োজনে এবং গাজী প্লোট্রি ফার্ম ও এস,এস প্লোট্রি ফার্মের সার্বিক সহযোগীতায় একার্যক্রম শুরু করা হয়েছে।

 

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (হভফযঅল) মনদীপ ঘড়াই, প্রাণিসম্পদ বিভাগীয় পরিচালক ড. মোঃ আবু সুপিয়ান,বরিশাল জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. নুরুল আমিন।

 

এছাড়া এখানে আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক দপ্তরের বিভিন্ন নির্বাহী ম্যাজিষ্ট্রেট গন, প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ,প্লোটি এসোশিয়েশন কেন্দ্রীয় নির্বাহী সদস্য আব্দুর রহিম গাজী সহ জেলা প্রাণিসম্পদ দপ্তরের বিভিন্ন কর্মকর্তা গণ।

 

পরে জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম এক ক্রেতার হাতে ডিম তুলে দিয়ে ডিম বিক্রির কার্যক্রম উদ্ধোধন করেন।এসময় বরিশাল জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড.নুরুল আলম বলেন আমরা ৩০ রমজান পর্যন্ত সাশ্রয়ী মূলে এই ডি বিক্রির কার্যক্রম চালা রাখব এতে যে পরিমান ডিমের চাহিদা থাকবে তা পুরন করা হবে।

 

তিনি আরো বলেন জন প্রতি একডজন ডিম একশত দশ টাকা দরে বিক্রি করা হচ্ছে। এর বেশি একজনকে দেওয়া হবে না। আমরা চাই যেন সকলেই ডিম ক্রয় করতে পারে।