ঢাকা, মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : আগস্ট ৩১, ২০২১

বরিশালে স্বামীকে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা চেষ্টা

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক ॥ বরিশালে যৌতুক না দেয়া এবং স্বামীকে পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় এক গৃহবধূকে নির্যাতন করে সিলিং ফ্যানে ঝুলিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের বিরুদ্ধে।

 

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্বামী ও ভাসুরসহ ৬ আসামির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এই মামলার বিচার দাবিতে তিনি মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় নগরীর ফকির বাড়ি রোডের একটি সংগঠনের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

 

ভুক্তভোগী গৃহবধূর বাড়ি সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের তালুকদারহাট গ্রামে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, দাবীকৃত যৌতুক না দেয়া এবং স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় গত ১০ আগস্ট তাকে (নাজমুন্নাহার) নির্যাতন করে স্বামী সোহেল রানা, ভাসুর আতিকুর রহমান জাকির ও মাহমুদুল বাদশা, বাদশার স্ত্রী লায়লা বেগম এবং শাশুড়িসহ অন্যরা। এক পর্যায়ে তার গলায় ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানে ঝুলিয়ে দেয়া তারা। এ সময় বড় ছেলে সাফিনের চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

 

এ ঘটনায় গত ১৮ আগস্ট বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্বামী ও ভাসুর সহ ৬ আসামীর বিরুদ্ধে যৌতুক নিরোধ ও নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন নাজমুন্নাহার। এই মামলায় অভিযুক্তদের কঠোর বিচার দাবি করেন তিনি।


আপনার মন্তব্য