ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ১০, ২০২১

বরিশালে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা – মিছিল পন্ড

অনলাইন ডেস্ক

নিজস্ব প্রতিবদেক:

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল পুলিশ বাধা দিয়ে পন্ড করে দেয়।
আজ রবিবার (১০) জানুয়ারী সকাল ১১টায় বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে প্রতিবাদ সমাবেস ও বিক্ষোভ মিছিলের ডাক দেয়।

বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন
মহানগর স্বোচ্ছাসেবক দল সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু,সহ-সভাপতি নুরুল মোমিন কোটন,সহ-সভাপতি মতিউর রহমান মিঠু,যুগ্ম সম্পাদক তারেক সোলাইমান, আরমান সিকদার নুন্না, প্রচার সম্পাদক ডাঃ আরিফুর রহমান আনিস, মুসা, কামাল হোসেন,বাবুল খান সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন বর্তমান আওয়ামীলীগ সরকার শুধু বিএনপির ভোটের অধিকার নষ্ট করে নাই। তারা সারা দেশ গ্রাম-গঞ্জের সাধারন মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে।

তাই আন্দোলন-সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সকল কর্মীরা আন্দোলনে রাজ পথে লড়াইয়ের মধ্যদিয়ে সাধারন মানুষের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কাজ করার অঙ্গিকার করেন।

পরে দলীয় কার্যলয় থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের সড়কে উঠার চেষ্টা করা হলে পুলিশ মিছিলে ব্যাড়িকেড সৃষ্টি করে বিক্ষোভ মিছিল পন্ড করে দেয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!