ঢাকা, রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : মে ১, ২০২১

বরিশাল অনলাইন প্রেস ক্লাবের সহ-সাংস্কৃতিক সম্পাদক রিফাত ইমরান এর জন্মদিন আজ

অনলাইন ডেস্ক

তালাশ ডেস্ক।। আজ ২রা মে বরিশালের জনপ্রিয় অনলাইন পোর্টাল বরিশাল রিপোর্ট ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক, বরিশাল অনলাইন প্রেসক্লাবের সহ-সাংস্কৃতিক সম্পাদক রিফাত ইমরান এর জন্মদিন।

আজ ২রা মে বরিশালের উদীয়মান যুব নেতা রিফাত ইমরানের ২৫ তম জন্মদিন। ১৯৯৫ সালের এই দিনে তিনি বরিশাল নগরীর বগুড়া রোড এলাকার পৈত্রিক নিবাসে জন্মগ্রহণ করেন।

ছোটবেলা থেকেই বাবা-চাচাদের আওয়ামীলীগের প্রতি ভালোবাসা ও বঙ্গবন্ধুর আর্দশের প্রতি আনুগত্য দেখেই তিনি রাজনীতিতে পদার্পণ করেন। বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ২৫ নং যুবলীগের নিয়মিত কর্মী তিনি।

বয়সে অনেকের চেয়ে অনুজ হলেও রাজপথে তার দক্ষতা ও দলের প্রতি নিবেদিত কর্মী হওয়ার কারণে রিফাত ইমরান নেতা কর্মীদের মন জয় করে নিয়েছেন অনেক আগেই । তিনি আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের সাথে ২০১৪,২০১৯ সালের বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ও অস্টম, নবম,দশম সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছেন । ২০১৯ সালের বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনেও আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী প্রচারনায় অশেষ ভুমিকা রেখেছেন।
বর্তমানে ইমরান বরিশালের বেশ কয়েকটি সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এবং বর্তমান করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে দিন-রাত কাজ করে যাচ্ছেন।

বরিশাল মহানগর আআওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির জানান –
ইমরান যুবলীগের সদা হাস্যোজ্জ্বল কর্মঠ পরিশ্রমী একজন কর্মী আমি তার সার্বিক মঙ্গল কামনা করি।

রিফাত ইমরানের চাচা বরিশাল কলেজ ছাত্রলীগ শাখার সাবেক সাহিত্য ও সংস্কৃতি বিষয় সম্পাদক এবং দৈনিক বরিশাল সময় ও দৈনিক বরিশাল সমাচারের সম্পাদক তারেকুল ইসলাম অপু জানান –
ছোটবেলা থেকেই বংশ পরিক্রমায় ইমরান বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে ছাত্রলীগের রাজনীতি শুরু করে, আমি তার সফলতা কামনা করছি।

রিফাত ইমরান জানান “দেশের বর্তমান পরিস্থিতির কারনে আমি এবার জন্মদিন উৎযাপন করবো না”, জন্মদিন উপলক্ষে এবার অসহায় দুস্থ মানুষের মাঝে ইফতার ও নগরীর মানুষিক ভারসাম্যহীন ভবঘুরে মানুষদের জন্য রাতের খাবার বিতরণের উদ্যোগ নিয়েছি।

তিনি আরও বলেন ” আমি দোয়া করি আল্লাহ আমাদের সবাইকে এই দুর্যোগ কাটিয়ে আবারও সুস্থ স্বাভাবিক জীবন যাপন করার তৌফিক দান করুক, দয়া করে সবাই ঘরে থাকুন, সুরক্ষিত থাকুন”।


আপনার মন্তব্য

error: Content is protected !!