ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ৬, ২০২১

বরিশাল নগরীতে কোচিং সেন্টারের বদ্ধরুমে প্রেমিক যুগল আটক!

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক॥ বরিশাল নগরীতে এক কোচিং সেন্টারের বদ্ধ রুম থেকে প্রেমিক যুগলকে আটক করেছে থানা পুলিশ। বুধবার নগরীর কাউনিয়া বিসিক শিল্প নগরী এলাকার বেঙ্গল বিস্কুট কোম্পানি সংলগ্ন এলাকায় মেধা বিকাশ একাডেমিতে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ ঐ একাডেমিতে পড়শুনার আড়ালে এসব অপকর্ম চলে আসছে। প্রায়শই এই কোচিং সেন্টারে নতুন নতুন মুখের অবাধ আনাগোনা চলতে থাকলে তা নজরে আসে স্থানীয়দের। তারই ধারাবাহিকতায় গতকাল কোচিং সেন্টারের একটি বদ্ধরুমে প্রেমিক জুগলের উপস্থিতি নিশ্চিত করে এলাকাবাসী। এসময় তাদের পরিচয় সম্পর্কে জানতে চাইলে কোন স্বদোত্তর দিতে পারেনি প্রতিষ্ঠানে পরিচালক ও শিক্ষক দাবীদার রুবেল।

 

অপরদিকে বদ্ধ রুমে অবস্থানরত প্রেমিকা মিনা (ছদ্মনাম) জানায়, ‘রুবেলের সাথে আমার ৪বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। তার সাথে দেখার করার উদ্দেশ্যে প্রায়ই আমি এখানে আসি।’ স্থানীয়রা অবস্থা বেগতিক দেখে কাউনিয়া থানা পুলিশকে খবর দেয়। পরে কাউনিয়া থানার এএসআই শহিদুল তার সঙ্গিয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়।

 

এব্যাপারে এএসআই শহিদুল দৈনিক আজকের তালাশকে জানায়, ‘স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই এবং জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি তাদেরকে।’

 

স্থানীয় একাধিকসূত্রে জানা যায়, কোচিং সেন্টার পরিচালনার নামে রুবেল দীর্ঘদিন যাবৎ এ এলাকায় অবস্থান করছে। রুবেল পটুয়াখালীর বাউফল উপজেলার আবুল কালামের ছেলে বলে জানায় স্থানীয় একটি নির্ভরযোগ্য সূত্র। এছাড়া কোচিং সেন্টারটির বৈধ কোন অনুমোদন নেই বলেও জানা যায়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!