ঢাকা, মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : মে ৫, ২০২১

বরিশাল নগরীতে সেতুর ত্রাস! আস্ত্রসহ সহযোগী আটক

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক: বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা চালানোর সময় এক কিশোর সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার রাত ৮ টার দিকে হামলা চালানোর সময় নগরির বটতলা এলাকার নাজমুল ১৮ কে স্থানীয়রা গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।

এসময় নাজমুলের কাছথেকে দুটি রামদা, দুটি হকিস্টিক জব্দকরে পুলিশ। স্থানীয় সুত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর ১৬নং ওয়ার্ড বিএনপি নেতা ব্রাউন্ড কম্পাউন্ড এলাকার বাসিন্দা ও সিটি মার্কেটের তাহমিদ ফ্যাশন দোকানের সেন্টুর ছেলে মাদক ব্যবসায়ী আরিফুর রহমান সেতুর সাথে সিটি মার্কেটের কাচা বাজার ব্যবসায়ী ফরিদ শেখের ছেলে জিদনির সাথে কথা কাটাকাটি হয়।

এর এক পর্যায়ে এক সময়ের ছাত্রদলের চিহ্নিত ক্যাডার সেতুর নেতৃেত্ব একটি সিএনজি যোগে ১৫ থেকে ২০ জন কিশোর সন্ত্রাসী ও একাধিক আসামী দারালো অস্ত্র নিয়ে সিটি মার্কেট এলাকায় আসে। এসময় স্থানীয়রা তাদের ধাওয়া করলে সেতুর চাচাতো ভাই নাজমুলকে রামদা ও হকিস্টিক সহ আটক করে।

হামলার সময় রিদয়, সুমন,রাব্বি, শাওন ও কোর্ট কম্পাউন্ড এলাকার শান্ত ও মাহিন, ছাড়াও একাধিক সন্ত্রাসি ছিলো বলে জানায় এস্থানীয়রা।

পরে বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের এএসআই রফিকুল নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে সেতু নগরীর কিশোর সন্ত্রাসী ‘আব্বা গ্রুপ’ এর সক্রিয় সদস্য হলেও মূলত বরিশাল সদর আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক শামীমের সমর্থক বলে নিশ্চিত করেছে একাধিক সূত্র। এমনকি এই সাংসদের বিভিন্ন কর্মসূচিতেও দীর্ঘদিন ধরে দেখা গেছে ব্রাউন কম্পাউন্ড এলাকার চিহ্নিত এক সময়ের ছাত্রদলের ক্যাডার সেতুকে। এছাড়া মহানগর ছাত্রলীগ নেতা রেজা হত্যার ঘটনায় আটকৃত আসামী জাহিদের সাথেও সেতুর দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে বলেও জানা যায়।


আপনার মন্তব্য

error: Content is protected !!