বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশাল’র প্রতি সাংবাদিক আলম রায়হানের কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশাল’র প্রতি সাংবাদিক আলম রায়হানের কৃতজ্ঞতা প্রকাশ

খবর বিজ্ঞপ্তি ॥ বরিশালে দুর্বৃত্তদের ন্যাক্কারজনক হামালায় আহত বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট আলম রায়হান দীর্ঘদিন চিকিৎসা শেষে গতকাল বাংলাদেশ সম্পাদক ফোরাম, বরিশালের অস্থায়ী কার্যালয়ে এসে সংগঠনের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলসহ সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় তিনি বলেন, আমার উপর অতর্কিত হামলার ঘটনায় বাংলাদেশ সম্পাদক ফোরামসহ বরিশালের সকল নেতৃবৃন্দ তাৎক্ষণিক ব্যবস্থা ও জোরালো প্রতিবাদ জানিয়ে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে আমার পাশে এসে দাঁড়িয়েছেন তাদের প্রতি আমি আন্তরিকতার সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় উপস্থিত সংগঠনের নেতৃবৃন্দ আলোচনান্তে বিভিন্ন সময় পেশাদার সাংবাদিকদের উপর ন্যাক্কারজনক হামলা ও মামলারোধে স্থায়ীভাবে ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নেন। সংগঠনের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল বলেন, সারাদেশে প্রায়শই দেখা যায় দুর্বৃত্তদের হাতে নবীন, প্রবীন ও বিশিষ্ট সাংবাদিকরা লাঞ্ছিত’র শিকার হন। আমরা তাৎক্ষণিকভাবে প্রতিবাদ জানালেও এর একটা সন্তোষজনক স্থায়ী সমাধান হওয়া জরুরী বলে আমি মনে করি, সুতরাং এ ধরনের ন্যাক্কার কাজের বিরুদ্ধে সাংবাদিকদের পাশে থেকে হামলাকারীদের আইনের হাতে সোপর্দ করার করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসয় উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের সকালের বার্তার প্রকাশক সম্পাদক শেখ শামীম, সহ-সভাপতি ও দৈনিক ভোরের অঙ্গিকার পত্রিকার সম্পাদক মাহফুজুর রহমান সুজন, দপ্তর সম্পাদক ও বরিশালের কথা পত্রিকার সম্পাদক সাইদুর রহমান মাসুদ, অর্থ সম্পাদক ও দৈনিক আজকের তালাশ এর প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেন,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয় সম্পাদক ও তারুণ্যের বার্তার সম্পাদক নাছির আহমেদ রনি, নির্বাহী সদস্য ও দৈনিক প্রথম সকালের প্রকাশক ও সম্পাদক কাজী আল মামুন, সদস্য ও দখিনের কণ্ঠ পত্রিকার সম্পাদক তাওহিদুল ইসলা জামাল ও বরিশাল ফটো সাংবাদিক পরিষদের সভাপতি কামরুজ্জামান রানা সহ প্রমুখ।