ঢাকা, শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ৩০, ২০২০

বাকেরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার এর শুভজন্মদিন

অনলাইন ডেস্ক

তিনি ৩০-তম বিসিএস পরিক্ষায় অংশগ্রহণ করে মেধাতালিকায় নিজেকে যোগ্য প্রদর্শন করার মধ্যদিয়ে দিয়ে উত্তীর্ণ হয়ে, বাংলাদেশ পুলিশ বাহিনী এএসপি পদে কুষ্টিয়া”য় যোগদান করেন। বর্তমানে তিনি অতিরিক্ত পুলিশ সুপার, বাকেরগঞ্জ, বাবুগঞ্জ সার্কেল বরিশাল এ চৌকস পুলিশ অফিসার হিসেবে দায়িত্বরত রয়েছেন।

তিনি তাঁহার কর্মজীবনের মধ্য দিয়ে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে  অর্পিত দায়িত্ব কে গুরুু দায়িত্ব মনে করে মানবিক দৃষ্টিকোণ থেকে সাধারণ মানুষের প্রান্তে প্রান্তে পৌঁছে ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তাহার নিজ বাড়ি বাগেরহাট মোল্লারহাট।  চৌকস সৎ ন্যায়-নীতি পরায়ণ পুলিশ অফিসার সুদীপ্ত সরকার এর জন্মদিন।

তাহার সুস্বাস্থ্য উত্তরোত্তর মঙ্গল কামনা করেন, বরিশাল জেলা পুলিশ বাহিনীর ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, সহকর্মী, সহকারী কর্মকর্তা, সঙ্গীয় ফোর্স সহ তাহার শুভাকাঙ্ক্ষী পরিবার-পরিজন আত্মীয়-স্বজন সহ স্ত্রী-সন্তান সহ সকলের ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুলেল শুভেচ্ছায় অভিভূত হয়ে এই দুর্গাপূজায় তাহার জন্মবার্ষিকী হাওয়াই পরিবার পরিজন সহ কর্মজীবনের সকল শুভাকাঙ্ক্ষী শুভানুধ্যায়ীদের প্রতি সার্বিক কৃতজ্ঞতা প্রকাশ করেন অতিরিক্ত পুলিশ সুপার, বাকেরগঞ্জ সার্কেল, বরিশাল সুদীপ্ত সরকার।

গণমাধ্যমকর্মীদের সাথে মুঠোফোনে শুভেচ্ছা বিনিময়কালে তিনি আরও বলেন, সকল প্রকার মাদক চোরাকারবারি সহ অন্যায় কারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!