ঢাকা, শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : নভেম্বর ৩০, ২০২০

বাকেরগঞ্জের সেই কালা হেমায়েত ফের বেপরোয়া !

অনলাইন ডেস্ক

বাকেরগঞ্জ প্রতিনিধি।।
বাকেরগঞ্জের কালীগঞ্জের সেই কালা হেমায়েত ওরফে হেমায়েত মৃধা ফের বেপরোয়া হয়ে উঠেছে। এবার কালীগঞ্জ বাজার এলাকায় ৬৫ বছরের এক বৃদ্ধাকে বেদম মারধর করেছে। কিল, ঘুষি ও লাথি দিয়ে মারধর করার সময় অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়। এ সন্ত্রাসী কর্মকান্ডে স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। সূত্র মতে, রাজাকারপুত্র কালা হেমায়েত ফের বেপরোয়া হয়ে ওঠায় সাধারণ মানুষ ভীতসন্ত্রস্ত হয়ে পড়ছে।

এ ঘটনায় উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের লোচনাবাদ গ্রামের ভুক্তভোগী আইয়ূব আলী হাওলাদার বাকেরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, আইয়ূব আলী হাওলাদারের সাথে একই এলাকার ফারুক হাওলাদার গংদের সাথে প্রায় ৩ বছর ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এর সূত্র ধরে চাঁদাবাজীর কৌশল অবলম্বন করে কালা হেমায়েত। সালিশ মীমাংসার নামে আইয়ূব আলী হাওলাদার ও তার পরিবারের সদস্যদের কাছে বিভিন্ন চাঁদা দাবি করে আসছিলো কালা হেমায়েত। এতে অপারগতা প্রকাশ করলে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়। হুমকি ধামকিতে কাজ না হওয়ায় মারধর করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আল্টিমেটাম দেয় কালা হেমায়েত। দাবিকৃত চাঁদার টাকা পরিশোধ না করলে প্রাণনাশসহ বিভিন্ন ধরণের ক্ষতি করার হুমকি দেয়া হয়।

এ ঘটনার পর থেকে আইয়ূব আলী হাওলাদার এবং তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছে। সাবেক ইউপি সদস্য মনোয়ারা বেগম, ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, কালা হেমায়েত ডাকাতি ও খুনোখুনির সাথে জড়িত। যে কোন সময় ঘরে ডাকাতি কিংবা তাদের (ভুক্তভোগীদের) খুন করতে পারে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!