ঢাকা, রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : মার্চ ৮, ২০২১

বিএমপি’র অভিযানে ২৩৫ পিস ইয়াবা জব্দ

অনলাইন ডেস্ক

বরিশাল নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৩৫ পিস ইয়াবা সহ ৬জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি)।

গোপন সংবাদের ভিত্তিতে ৫ ও ৬ মার্চ নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ আঃ রহমান মুকুল পিপিএম এর নেতৃত্বে, এসআই সুজিত কুমার গোমস্তা সহ সঙ্গীয় অফিসার-ফোর্সবৃন্দ নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।

গত ৫ মার্চ নগরীর সদর হাসপাতাল রোড এলাকা থেকে ১০ পিস ইয়াবাসহ বরিশালের উজিরপুর থানাধীন হারতা গ্রামের মৃতঃ ওয়াহেদ এর ছেলে কাঠ লিটন(৫০) কে গ্রেফতার করে।

এই দিন বরিশাল নগরীর রাখাল বাবুর পুকুরপাড় এলাকার জনৈক পনির হোসেন এর ছেলে মোঃ আশিক হোসেন(২৪) কে ২৫(পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

৬ মার্চ বরিশাল নগরীর ২৯নং ওয়ার্ডে শাহপরান সড়কস্থ বালী ভিলা থেকে বরিশালের আগৈলঝাড়া থানাধীন রত্নপুর সরদার বাড়ি এলাকার জনৈক মৃতঃ মোখলেস সরদার এর ছেলে মোঃ মামুন সরদার(৩৮)কে ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ করেন।

ওই দিনেই বরিশাল নগরীর নথুল্লাবাদ “আঞ্চলিক নির্বাচন কমিশনার কার্যালয়ের সামনে থেকে মুলাদী থানার তেরচর সাকিনের জনৈক নারায়ণ চন্দ্র বনিকের ছেলে বিশ্বজিৎ বনিক(৩৪) ও গৌরনদী পৌরসভার পারুলদি গ্রামের মৃত মাস্টার সামছুল হক মাস্টারের ছেলে মোঃ কাওসার খান(৩৭)দ্বয়কে ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।

আসামীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেন বরিশাল মেট্টোপলিটন পুলিশের মিডিয়া সেল।


আপনার মন্তব্য

error: Content is protected !!