ঢাকা, শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : নভেম্বর ১৭, ২০২০

বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে অটোরিক্সা মালিক সমিতির সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক

বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বরিশাল মহানগর ব্যাটারী চালিত অটো (ইজি বাইক) মালিক সমিতি। আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা ১২ টায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মালিক সমিতির সভাপতি নিজামুল হক নিজাম।
লিখিত বক্তব্যে নিজামুল হক নিজাম বলেন, বরিশাল সিটি কর্পোরেশন কর্তৃক হলুদ অটোর জন্য ২৬১০ (দুই হাজার ছয়শত দশটি) লাইসেন্স  টোকেন) প্রদান করা হয়। বৈধ লাইসেন্সকৃত এই অটোরিক্সা গুলো রাস্তায় চলাচল করতে পারবে। কিন্তু কিছু অসাধু ব্যবসায়ী একটি টোকেন দিয়ে একাধিক অটোরিক্সা রাস্তায় পরিচালনা করতেছে। এসব অটোরিক্স্রার বৈধ লাইসেন্স নাই। যাহা ট্রাফিক আইনের বর্হিভূত। এসব অবৈধ অটোগাড়ি ও অসাধু ব্যবসায়ীদের আইন বর্হিভূত কাজের প্রতিবাদ করায় তারা সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করায়। মালিক পক্ষের সভাপতিসহ সবাইকে হেয় প্রতিপন্ন করার জন্য করা হয়েছে।
এসময় তিনি এসকল হীন কর্মকান্ডের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, কুচক্রী মহলকে অসাধু ব্যবসা থেকে সরে আসার অনুরোধ জানাচ্ছি।
সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন অটোরিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক লিটু চৌধুরী, সহ-সভাপতি মোজাম্মেল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সবজু ভূইয়াসহ সংগঠনের সদস্যরা।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!