ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জুলাই ১৬, ২০২১

ভরপাশা ইউনিয়ন চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন এর অভিষেক

অনলাইন ডেস্ক

বিএফ খান সবুজ বাকেরগঞ্জ :- ভরপাশা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন এর অভিষেক।
নবনির্বাচিত চেয়ারম্যান বললেন জনগণের সেবা নিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল সোনার বাংলাদেশ বিনির্মাণে সহায়ক হব ইনশাআল্লাহ।
 
 
১৬ই জুলাই শুক্রবার এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে পবিত্র জুম্মা মোবারক এর মহত্ত্বকে সামনে রেখে নবনির্বাচিত চেয়ারম্যান হিসেবে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত মেম্বারদের কে নিয়ে আনুষ্ঠানিকভাবে ইউনিয়ন পরিষদের কার্যক্রম শুরু করেন।
এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন।
সভার প্রধান অতিথিকে ফুলের নৌকা দিয়ে বরণ করে প্রাথমিক কার্যক্রম শুরু করেন। প্রধান অতিথির  আসন গ্রহণ করেন বাকেরগঞ্জ পৌরসভার বারবার নির্বাচিত মেয়র বাংলাদেশ আওয়ামী লীগ বাকেরগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়া। 
নবনির্বাচিত চেয়ারম্যান আশরাফুজ্জামান খান খোকন এর সভাপতিত্বে সভায় দিকনির্দেশনামূলক উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বেশ কয়েকটি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ বক্তব্য রাখেন।
সভায় প্রধান অতিথি মাননীয় মেয়র লোকমান হোসেন ডাকুয়া প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান কে জনগণের সেবা দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আহ্বান জানান।
যেহেতু জনগণের ম্যান্ডেট নিয়ে নির্বাচনে বিজয়ী হয়েছে, জনগণের সুখ-দুঃখ ভাগাভাগি করে ইউনিয়ন পরিষদ ভিত্তিক সব ধরনের সেবামূলক কার্যক্রম জনকল্যাণে জনসেবা নিশ্চিত করার জোর আহ্বান জানান।
মাননীয় মেয়র তিনি আরো জানান যে, মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ ভিশন ৪১কে সামনে রেখে একটি আধুনিক ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করতে নাগরিক সেবা নিশ্চিত করতে হবে। যেহেতু ভরপাশা ইউনিয়ন এর অভ্যন্তরে শেখ হাসিনা সেনানিবাস, সেহেতু দায়িত্ব পালনের মধ্য দিয়ে শুধু ভরপাশা ইউনিয়নে নয় বাকেরগঞ্জের ভাবমূর্তি উজ্জ্বল করতে নিরলস প্রচেষ্টায় সহায়ক ভূমিকা পালন করতে হবে।
মাননীয় মেয়র আরো বলেন, ভরপাশা ইউনিয়ন এর সকল জনগণের চেয়ারম্যান কে জনগণের হাতে সোপর্দ করে দিলাম। ভরপাশা ইউনিয়ন এর নাগরিক সেবা নিশ্চিত করে তিনি বাংলাদেশ আওয়ামী লীগেরই নয় একটি সোনার বাংলাদেশ সুখী সমৃদ্ধিশালী ইউনিয়নে রূপান্তরিত করবে এ প্রত্যাশা রাখছি।
সভায় সভাপতির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান আশরাফুজ্জামান খান ভিপি খোকন বলেন, এর আগেও আমি একবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এখানকার মাটি ও মানুষের সাথে একাকার হয়ে জনগণের সেবা নিশ্চিত করতে নিরলস কাজ করেছি। আজ মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র গ্রহণ করে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছি। এক কথায় আমি জনতার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি এবং জনতার চেয়ারম্যান হিসেবে থাকতে চাই। আপনারা আমাকে আপনাদের সন্তান হিসেবে গ্রহণ করে সর্বোচ্চ সহযোগিতা করবেন। আমার ইউনিয়ন পরিষদ ভিত্তিক কোন ইউপি সদস্যের তরফ হতে কোন ধরনের ত্রুটি-বিচ্যুতি দেখা দিলে আমাকে জানাবেন আমি কঠোর ব্যবস্থা গ্রহণ করব। কোন বিতর্ক হলে অথবা কোনো ধরনের ভুল ত্রুটি থাকলে আমাকে পরামর্শ দিবেন আমি সেবা নিশ্চিত করতে সক্ষম হব। আমার জন্য দোয়া করবেন আমি যেন সর্বময় আপনাদের সেবা নিশ্চিত করতে পারি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদপুষ্ঠ হয়ে ডিজিটাল বাংলাদেশের রূপান্তরনে সহায়ক ভূমিকা পালন করতে পারি। 
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহমিনা মিনু, ভরপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদ মিয়া, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাধারণ সম্পাদিকা সহ নবনির্বাচিত কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।অন্যান্যদের মধ্যে সভায় উপস্থিত ছিলেন অমল চন্দ্র দাস শিবু আওয়ামী লীগ নেতা যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং বাকেরগঞ্জ উপজেলা ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য