ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ৪, ২০২১

ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পরিচয় দিয়ে অর্থ দাবী করা প্রতারক ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক

ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (মাঠ প্রশাসন) পরিচয় দিয়ে অর্থ দাবী করা প্রতারক ও মাদক ব্যবসায়ী মো. সাজেদুর রহমানকে গ্রেফতার করেছে র‍্যাব-১।

মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, সাজেদুর রহমান ভূমি মন্ত্রণালয়ের মাঠ পর্যায়ের রাজস্ব প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা/কর্মচারীদের ফোন করে বিকাশে অর্থ দাবি করে আসছিলো। ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (মাঠ প্রশাসন) পরিচয় দিয়ে কতিপয় প্রতারক চক্রের সক্রিয় সদস্য বেশ কিছুদিন যাবত সাধারণ মানুষের সাথে প্রতারণা, মাদক ব্যবসাসহ নানাবিধ অপরাধ সংগঠিত করে আসছিল বলে জানিয়েছিল মন্ত্রণালয়।

র‍্যাব-১ জানায়,  ৩১ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় উত্তরার রাজধানীর বিমানবন্দর থানাধীন ঢাকা-ময়মনসিংহ হাইওয়ের কশাইবাড়ী রাস্তার মোড়ে সাজিদকে গ্রেফতার করা হয়। এ সময়   তার কাছে হতে ইয়াবা ট্যাবলেট, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পরিচয়ের ১০টি ভিজিটিং কার্ড, ২টি সরকারি জাল সিল, ৫টি মোবাইল ফোন, ১০ সিম কার্ড, ১টি পেনড্রাইভ, ১টি মেমোরি কার্ড এবং নগদ ৫ হাজার ১২০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১ আরও জানায়, সাজিদ ২০০১ সালে রংপুর হতে বি.এ পাশ করে। পরবর্তীতে ২০১৫ সালে একটি প্রাইভেট কোম্পানিতে এসআর পদে যোগদান করে। চাকরির পাশাপাশি বিগত ১ বছর যাবত প্রতারণার সাথে জড়িত ছিল।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!