ঢাকা, শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ৫, ২০২১

ভোলায় মামলা তুলে না নেওয়ায় সাক্ষীর উপর আসামিদের হামলা – আবারও মামলা

অনলাইন ডেস্ক

আকতারুল ইসলাম আকাশ,ভোলা: পূর্বে দেয়া মামলা তুলে না নেওয়ায় ওই মামলার ৩য় সাক্ষীর উপর প্রকাশ্যে হামলা চালিয়েছে আসামিরা।

রোববার (৩রা জানুয়ারি) ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নের সাঁচিয়া গ্রামের বেপারী বাজারে সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনায় আহত সাক্ষী নুরে আলম (৪০) ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডের ২৪নং বেডে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় সোমবার (৪ঠা জানুয়ারি) নুরে আলম বাদী হয়ে উল্লিখিত ৬ জন ও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে ভোলা সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নম্বর- ১০/২০২১

উল্লিখিত ৬ আসামি হলেন, হাফেজ আবু জাফর, মোফাজ্জল হোসেন, আবুল কালাম, সবুজ, আলমগীর মাঝি ও ইসমাঈল হোসেন।

মামলার বিবরণে বলা হয়েছে, উল্লিখিত আসামিদের বিরুদ্ধে জমিজমা সংক্রান্ত বিষয়াদি নিয়ে দৌলতখান থানায় ২০২০ সালের ২৮শে ডিসেম্বর মামলা দায়ের করেন ফারুক নামে এক ব্যক্তি। যাঁর মামলা নম্বর-১৬/২০৯। ওই মামলার ৩ নম্বর সাক্ষী ছিলেন নুরে আলম। আহত নুরে আলম ঘটনার দিন সকাল সাড়ে দশটার দিকে আলী নগর বেপারী বাজার থেকে বাড়িতে যাওয়ার সময় পথিমধ্যে তাঁর উপর অতর্কিত হামলা চালায় মামলার প্রথম আসামি হাফেজ আবু জাফর।

এসময় মামলার অন্যান্য আসামি মোফাজ্জল হোসেন, আবুল কালাম, সবুজ, আলমগীর মাঝি ও ইসমাঈল দেশীয় অস্ত্র ও লাঠি সোটা দিয়ে তাকে বেধড়ক মারধর করে মাটিতে ফেলে রাখলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!