ঢাকা, রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : এপ্রিল ১৯, ২০২১

ভ্রাম্যমাণ ইফতারি ও ফলের বাজার চালু করলেন হিজলা উপজেলা প্রশাসন

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় শারীরিক দূরত্ব নিশ্চিতে ভ্রাম্যমাণ ইফতার ও ফলের বাজার চালু করেছে হিজলা উপজেলা প্রশাসন।

উপজেলার টেকের বাজার থেকে কাউরিয়া বাজার পর্যন্ত ১ টি ইফতার ও ১ টি ফলের বাজার এবং পুরাতন হিজলা থেকে হরিনাথপুর বাজার পর্যন্ত ১টি ইফতার ও ১ টি ফলের বাজার  অবস্থান করবে এই ভ্রাম্যমাণ ইফতার ও ফলের বাজার।

সাধারণ মানুষ শারীরিক দূরত্ব বজায় রেখে এসব ভ্রাম্যমাণ বাজার থেকে জিলাপি, পিয়াজি, বেগুনি, আলুর চপ, ছোলা, আপেল, মালটা, মুরি, খেজুর, রুহ আফজা সহ অন্যান্য ইফতার সামগ্রী সুলভ মূল্যে সংগ্রহ করতে পারবে।

সোমবার (১৯ এপ্রিল) বিকেল ৩ টায় হিজলা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার জনাব বকুল চন্দ্র কবিরাজ এই ভ্রাম্যমাণ ইফতার বাজার উদ্বোধন করেন।

এ সময় হিজলা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবিদ হাসান,  উপ-সহকারী প্রকৌশলী আসাদ সাকির, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক শহিদুল ইসলাম, বড়জালিয়া ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মোঃ রুহুল আমিন খান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব বকুল চন্দ্র কবিরাজ এ সময় বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলার সামাজিক দুরত্ব নিশ্চিতে জনগনকে বাজারে যেতে নিরুৎসাহিত করতে লকডাউন চলাকালীন এ ভ্রাম্যমান ইফতারি ও ফলের বাজার অব্যাহত থাকবে।


আপনার মন্তব্য

error: Content is protected !!