ঢাকা, রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ১৯, ২০২০

মহিপুর ইউপি নির্বাচন , কঠোর নিরাপত্তা জোরদারে জেলা পুলিশের ব্রিফিং

অনলাইন ডেস্ক

ইলিয়াস শেখ কুয়াকাটা প্রতিনিধি :-

কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের জন্য দায়িত্বরত পুলিশ অফিসার ও ফোর্স এবং আনসার সদস্যদের ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার দুপুরে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ অফিসারদের দিক নির্দেশনা প্রদান করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান (পিপিএম-সেবা)। এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, কলাপাড়া উপজেলা অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী, কলাপাড়া থানা অফিসার্স ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান, মহিপুর থানা ওসি মো. মনিরুল ইসলাম।
শান্তিপূর্ণ নির্বাচনের জন্য ০৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ০১ জন জুড়িশিয়াল ম্যাজিস্ট্রিট ভোট চলাকালীন শান্তি ভঙ্গকারীদের দন্ডিত করার জন্য দায়িত্ব পালন করবেন। এছাড়া ০৯টি ভোট কেন্দ্রের ভিতর ও বাহিরে ব্যাপক পুলিশ, ০১ প্লাটুন বিজিবি এবং ০২ টিম র‌্যাব মোতায়ন করা হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ ১০ জন এবং মোবাইবাই টিমে থাকবেন ০৬ জন পুলিশ সদস্য, আনসার সদস্য থাকবেন ১৭ জন মোতায়ন করা হয়েছে।
নির্বাচনে ১৪ হাজার ৭৬৯ জন বৈধ ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৫৯৩ এবং নারী ভোটার ৭ হাজার ১৭৬ জন ভোটার রয়েছে বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আঃ রশিদ নিশ্চিত করেছেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!