ঢাকা, বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : মে ২৩, ২০২০

মুলাদী উপজেলা চেয়ারম্যান মিঠুর ব্যাক্তিগত উদ্দ্যোগে দুই হাজার পরিবারকে ঈদ উপহার বিতরন

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদকঃ
পৃথিবী আজ করোনা নামক ভাইরাসের আক্রমণের শিকার । কোন প্রকার যুদ্ধ ছাড়াই অচল করে দিয়েছে পুরো বিশ্বকে। ইউরোপ থেকে আমেরিকার কেউ রেহাই পায়নি এই মহামারী ব্যাধী থেকে। ইতালি, স্পেন, আমেরিকা, কানাডাসহ উন্নত দেশগুলো যেন মৃত্যু পুরী হয়ে গেছে। চীনের উহান শহর থেকে বিস্তার লাভ করে এই প্রাণঘাতী ভাইরাসটি।
বাংলাদেশকে করোনা থেকে মুক্ত রাখার জন্য বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল সরকারি -বেসরকারি অফিস আদালত বন্ধ ঘোষণা করেছেন এবং দেশ লক ডাউন করে সবাইকে নিরাপদে নিজ গৃহে অবস্থান করার পরামর্শ দিয়েছেন। জরুরি অবস্থায় দেশের পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা- উপজেলা শহরে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। চাহিদার উর্ধে ত্রান দিচ্ছেন ।
তারি ধারাবাহিকতায় ২৩ তারিখ মুলাদী উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও মুলাদী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠুর ব্যাক্তিগত উদ্দ্যোগে দুই হাজার পরিবারের মাঝে  ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন সফিপুর ইউপি চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী । মুলাদী উপজেলা ছাএলীগ এর সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল । মুলাদী পৌর ছাএলীগ এর সাধারন সম্পাদক জুয়েল হাওলাদার । মুলাদী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হিরন সহ আওয়ামী লীগের নেতৃবিন্দ ।

আপনার মন্তব্য