ঢাকা, সোমবার, ১০ই আগস্ট, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : জুলাই ২১, ২০২০

মেহেন্দিগঞ্জে ক্রেতা সেজে চুরি, নারী চোর চক্রের ৩ সদস্য আটক

অনলাইন ডেস্ক

 

মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দরের স্কুল রোডে অবস্থিত বন্ধন জুয়েলার্স থেকে ক্রেতা সেজে প্রায় ৩০ ভরি স্বর্ণ চুরি করে পালানোর সময় বরিশাল নতুল্লাবাদ বাস ষ্টেশন থেকে আন্তঃজেলা স্বর্ণ চোরচক্রের ৩ নারী সদস্যকে স্থানীয়দের সহায়তায় বিমান বন্দর থানা পুলিশ আটক করেন। আটককৃতদের বর্তমানে মেহেন্দিগঞ্জ থানায় জিজ্ঞাসাবাদ চলছে।

বন্ধন জুয়েলার্সের মালিক মাসুম বিল্লাহ জানান, গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার সময় প্রথমে বোরকা পরিহিত দুজন মহিলা চেইন কেনার কথা বলে তার প্রতিষ্ঠানে আসেন। এর কিছুক্ষণ পরে আরো ২ জন মহিলা আসেন নুপুর কিনতে। সুযোগ বুঝে এদেরই একজন কাউন্টারে নিচে রাখা চেইনের পুরো বক্স হাতিয়ে নেয়। পরে এক এক করে সবাই সটকে পরে।

খোঁজ খবর নিয়ে জানতে পারেন, এরা রিজার্ভ স্প্রীডবোড নিয়ে মেহেন্দিগঞ্জ থেকে বরিশাল যাচ্ছে। তাৎক্ষণিক লোক পাঠিয়ে বরিশাল নতুল্লাবাদ বাস ষ্টেশন থেকে প্রাইভেট কারে করে ঢাকা পালানোর পূর্ব মুহুর্তে চোরচক্রের ৩ নারী সদস্যকে আটক করতে পারলেও শিল্পী নামের একজন স্বর্ন নিয়ে পালিয়ে যায়। গত রাতে আটককৃতদের বরিশাল বিমান বন্দর থানা থেকে মেহেন্দিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এই ঘটনায় জুয়েলার্স’র মালিক মাসুম বিল্লাহ বাদী হয়ে মঙ্গলবার মেহেন্দিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইন চার্জ আবিদুর রহমান সংবাদ মাধ্যমকে জানান, আটককৃতদের জিজ্ঞাবাদে অনেক তথ্য বেড়িয়ে আসছে কিন্তু তদন্তের স্বার্থে এই মুহুর্তে তা প্রকাশ করা যাবেনা। তবে পলাতক সহযোগিকে ধরতে আইন শৃঙখলা বাহিনী তৎপরতা আছে। উল্লেখ্য,, এই চক্রটি গত কয়েকদিন আগে ভোলার একটি জুয়েলার্সের স্বর্ণ চুরি সাথে জড়িত বলে জিজ্ঞাবাদে জানতে পেরেছে পুলিশ


আপনার মন্তব্য