ঢাকা, শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : নভেম্বর ১০, ২০২০

মেহেন্দিগঞ্জে মহানবী হযরত মোহাম্মদ (সঃ)-কে নিয়ে আপিত্তকর মন্তব্যকারী সজল শীল আটক

অনলাইন ডেস্ক

মেহেন্দিগঞ্জ প্রতিবেদক ॥ বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় মহানবী হযরত মোহাম্মদ (সঃ)-কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপত্তিকর মন্তব্য করায় সজল শীল নামের এক যুবক আটক করেছে থানা পুলিশ।
মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। জানা গেছে, মেহেন্দিগঞ্জ পাতারহাট বন্দরের হাছনা সুপার মার্কেটে পার্টস ব্যবসায়ী শংকর শীল এর ছেলে সজল শীল সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে মহানবী হযরত মোহাম্মদ (সঃ)-কে আপত্তিকর মন্তব্য করেন।
বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়দের প্রতিবাদের মুখে সজল শীল পালিয়ে যায়। পরে স্থানীয়রা সজল শীলকে না পেয়ে তার পিতা পার্টস ব্যবসায়ী শংকর শীল-কে সকালে আটক করে মেহেন্দিগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

দুপুরে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে মূল অভিযুক্ত সজল শীলকে আটক করেণ। এদিকে ধর্মীয় অনুভূতিতে আঘতের ঘটনায় বাদ যোহর ইসলামী আন্দোলন বাংলাদেশ, মেহেন্দিগঞ্জ উপজেলা ও সর্বস্থরের তাওহিদী জনতার উদ্যোগে মহানবী হযরত মোহাম্মদ (সঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্যকারী সজল শীলের সর্বোচ্চ শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি পাতারহাট বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জ বরাবরে একটি স্মারক লিপি প্রদান করা হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!