ঢাকা, শনিবার, ১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : মার্চ ২৬, ২০২১

যশোরে ব‍্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপিত

অনলাইন ডেস্ক

যশোর ॥
যশোরে যথাযথ মর্যাদায় ২৬ মার্চ উদযাপন ৫০তম মহান স্বাধীনতা দিবস ও সূবর্ণজয়ন্তী পালিত হয়েছে। করা হয়েছে।দিবসটি উপলক্ষে আজ শুক্রবার সকাল থেকেই সরকারি -বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনসহ নগরীর বিভিন্ন শহীদ স্মৃতি স্তম্ভে শ্রদ্ধা নিবেদন করা হয়।
আজ সকাল ৬ টা ০১মিনিটে শহরের মনিহার বাসষ্টান্ড সংলগ্ন বিজয় স্তম্ভে ফুল দেন জেলা প্রশাসক মোঃতমিজুল ইসলাম,এরপর অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাউদ্দিন শিকদার, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকল, সিভিল সার্জন ডা:শেখ আবু শাহীন, মুক্তিযোদ্ধাসহ রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতি সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীসহ নানা শ্রেণি পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন ও পরে সকাল ৮ টায় যশোর শ‍্যামস উল হুদা ষ্টুডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠান হয়।
এ বছর করোনা কোভিডের কারনে কুচকাওয়াজে কেবল আইন শৃঙ্খলা বাহিনী,ফায়ার সার্ভিস,জেলা কেন্দ্রীয় কারাগার ও বিএনসিসির কর্মীরা অংশ নেন। এ সময় সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মো:তমিজুল ইসলাম খান এবং অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার। এ ছাড়া দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন স্থানে আলোচনা সভা এবং কারাগার,সরকারি শিশু পল্লী ও হাসপাতালে অবস্থানরতদের বিশেষ খাবারের ব‍্যবস্থা করা হয়েছে।

আপনার মন্তব্য

error: Content is protected !!