ঢাকা, মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : আগস্ট ৩১, ২০২১

রাঙ্গাবালীতে শ্রী কৃষ্ণের জন্মদিন পালিত

অনলাইন ডেস্ক

দিলীপ কুমার দাস, রাঙ্গাবালী ॥ যথাযোগ্য মর্যাদায় ধর্মীয় পূজা-অর্চনা ও আলোচনা সভার মধ্যদিয়ে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন শুভ জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে ।

 

দিবসটি উপলক্ষ্যে আজ রাঙ্গাবালী কেন্দ্রীয় মন্দির কমিটির আয়োজনে ও রাঙ্গাবালী উপজেলা পূজা উদযাপন কমিটির সহযোগিতায় কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে বিশেষ প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় বিশেষ অতিথি রাংগাবালী থানা এস আই বাবু সজীব দেবনাথ বলেন, “জন্মাষ্টমী উদ্ভব শ্রীকৃষ্ণের ভক্তগণকে তাঁর জীবনাদর্শ অনুসরণ করতে আরো অনুপ্রাণিত করবে। হিন্দু ধর্মাবলম্বীদের বিশ্বাস, প্রায় সাড়ে ৫ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথির এই দিনে হিন্দুধর্মের প্রবর্তক ও মহাবতার ভগবান শ্রীকৃষ্ণ আবির্ভূত হন। অত্যাচারী ও দুর্জনের বিরুদ্ধে শান্তিপ্রিয় সাধুজনের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কংসের কারাগারে দেবকীর গর্ভে জন্ম নেন তিনি। শিষ্টের পালন আর দুষ্টের দমনে শ্রীকৃষ্ণ ব্রতী ছিলেন।

 

আরও উপস্থিত ছিলেন, বাবু রাধা কান্ত কর্মকার, বাবু বিপুল চন্দ্র দাস, বাবু দিলীপ কুমার দাস,বাবু সুজন পোদ্দার, ধীরেন চন্দ্র শীল,রাঙ্গাবালী কালীবাড়ি মন্দির কমিটির সকল সদস্য এবং উপজেলা পূজা উদযাপন কমিটির সকল ভক্তবৃন্দ।


আপনার মন্তব্য